সকল মেনু

আজ ফরিদপুর যাচ্ছেন শেখ হাসিনা

নিজস্ব প্রতিবেদক
ঢাকা, ২৬ ডিসেম্বর: আজ বৃহস্পতিবার থেকে নির্বাচনী সফর শুরু করছেন আওয়ামী লীগ সভানেত্রী এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সফর শুরু হচ্ছে নিজের বাপের ভিটা ফরিদপুর দিয়ে। সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন তার প্রেসসচিব আবুল কালাম আজাদ।

প্রেসসচিব আরও জানিয়েছেন, প্রধানমন্ত্রী বৃহস্পতিবার ফরিদপুর ও গোপালগঞ্জের তিনটি জনসভায় এবং শুক্রবার গোপালগঞ্জ এবং মুন্সীগঞ্জের আরো তিনটি নির্বাচনী জনসভায় বক্তব্য দেবেন।

এদিকে, প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে ফরিদপুরে চলছে সাজ সাজ রব। উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে উপজেলাবাসীর হৃদয়ে। প্রধানমন্ত্রীর আগমনে এলাকায় নির্বাচনে নতুন আমেজ সৃষ্টি হবে বলে মনে করছেন ভোটাররা।

জনসভা উপলক্ষে মাঠ পরিচর্যা, মঞ্চ নির্মাণ প্রায় শেষের পথে। নেওয়া হয়েছে অতিরিক্ত নিরাপত্তা ব্যবস্থা।

ভাঙ্গা উপজেলার বিশ্বরোড মোড়সংলগ্ন বালুর মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। এর অংশ হিসেবে মাঠ পরিচর্যা ও মঞ্চ নির্মাণ করা হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০টায় সড়কপথে ঢাকা থেকে ফরিদপুরের ভাঙ্গায় এসে পৌঁছাবেন প্রধানমন্ত্রী। জনসভায় ভাষণদান শেষে তিনি সদরপুর উপজেলা স্টেডিয়ামে অপর একটি জনসভায় অংশ নেবেন।

ভাঙ্গা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আকরামুজ্জামান রাজা বলেন, জনসভা সফল করার সব প্রস্তুতি প্রায় শেষ। প্রধানমন্ত্রীর এ নির্বাচনী জনসভায় কমপক্ষে ৫০ থেকে ৬০ হাজার লোকের জমায়েত আশা করছেন স্থানীয় আওয়ামী লীগের নেতারা।

আইনশৃঙ্খলা রক্ষা কমিটির সমন্বয়কারী ও ভাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. দাদন ফকির বলেন, সার্বিক নিরাপত্তা বিধানে এসএসএফ, র‌্যাব, এপিবিএনসহ বিপুলসংখ্যক পুলিশ প্রস্তুত রয়েছে। উপজেলার ৩০টি গুরুত্বপূর্ণ পয়েন্টসহ প্রায় ৫০ কিলোমিটার এলাকাজুড়ে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top