সকল মেনু

মণিরামপুরে এক আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধাকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা

যশোরের মণিরামপুরে এক আওয়ামীলীগ নেতা ও
মুক্তিযোদ্ধাকে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে হত্যার চেষ্টা

রিপন হোসেন, যশোর থেকে:
যশোরের মণিরামপুরের রাজগঞ্জে বিশিষ্ট মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতা  মেহের মোড়লকে (৬০) পেট্রোল ঢেলে হত্যার চেষ্টা চালিয়েছে সন্ত্রাসীরা। গতকাল গভীর রাতে  মোবারকপুর নিজ বাড়িতে এই আক্রমনের শিকার হন মেহের আলী। অগ্নিদগদ্ধ মেহের আলীকে আজ সকালে যশোর ২৫০ শষ্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।  অগ্নিদগ্ধ মেহের মোড়ল চালুয়াহাটি ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি। আওয়ামীলীগ দাবি করেছে , মেহের মোড়লের উপর স্বাধীনতা বিরোধীচক্রই এই আক্রমন চালিয়েছে।
পরিবারিক সূত্র জানায়, মেহের মোড়ল গতরাতে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তার গায়ে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এসময় মেহের আলীর চিৎকারে বাড়ির লোকজন ও প্রতিবেশীরা এগিয়ে আসলে দূর্বৃত্তরা ২টি ককটেলের বিস্ফোরণ ঘটিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় মেহের শরীর ঝলসে গেছে।
চিকিৎসকরা জানান, তার অবস্থা আশংকাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে মেডিকেল বার্ণ ইউনিটে পাঠানো হচ্ছে।  এদিকে মণিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর রেজাউল ইসলাম জানান, এ ব্যাপারে এখনো থানায় কোন মামলা হয়নি। তবে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং কিছু আলামত সংগ্রহ করেছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top