অপরাধ

মৌলভীবাজারের কুলাউড়ায় কুপিয়ে দুই ভাইকে হত্যা

মৌলভীবাজার প্রতিনিধি :
জেলার কুলাউড়া উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে সহোদরকে কুপিয়ে খুন করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় রাতেই খুনি সুন্দর আলীসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলেন- সুন্দর আলী (৫০), সিকন্দর (২৮), সোহেল মিয়া (৩০) ও নাজিম উদ্দিন (২৫)। সুন্দর আলী ছাড়া বাকি তিনজন হাসপাতালে পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছেন। নিহতরা হলেন- উপজেলার কর্মধার এলাকার দীঘলকান্তি  গ্রামের  মৃত জোয়াদের ছেলে আলফু মিয়া (৪৪) ও তার ভাই মাসুক মিয়া (৪০)।
পুলিশ সূত্রে জানা যায়, সম্পত্তি নিয়ে ওই এলাকার সুন্দর আলীর সঙ্গে আলফু ও তার ভাই মাসুকের বিরোধ চলছিল। সুন্দর আলী লোকজন নিয়ে জমি দখল করতে গেলে দুইভাই তাকে বাধা দিলে উভয়পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় সুন্দর আলী ধারালো দা দিয়ে দুজনকে এলোপাথাড়ি কুপিয়ে মারাত্মক আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুলাউড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত  কর্মকর্তা হাছানুজ্জামান জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনার পরপরই রাতেই সুন্দর আলীসহ চারজনকে আটক করা হয়েছে।