সকল মেনু

বোয়ালমারীতে আ’লীগ নেতার ঘুষিতে বিএনপি কর্মী’র মৃত্যু

লিটু সিকদার, বোয়ালমারী (ফরিদপুর)প্রতিনিধিঃ ফরদিপুররে বোয়ালমারী উপজলোর শখের ইউনয়িনরে সহস্রাইল বাজারে গতকাল (মঙ্গলবার) বকিলে চারটার দকিে ইউনয়িন আওয়ামী লীগরে সহ-সভাপতি আকতাবউদ্দনি সকিদাররে (৫০) ঘুষতিে প্রাণ হারিয়েছেন এক গুড় ব্যবসায়ী। দশেরে রাজনতৈকি পরস্থিতিি নয়িে কথাকাটাকাটরি একর্পযায়ে ইমরুল মোল্লা (৩৪) কে আওয়ামী লীগ নতো ঘুষি মারলে ঘটনাস্থলইে তার মৃত্যু হয়।নিহতের বাড়ি বোয়ালমারী উপজেলার চতুল ইউনয়িনরে বাইক্ষীর গ্রাম।  তিনি বিএনপিরি রাজনীতরি সর্মথক বলে প্রতবিশেীরা জানয়িছেনে।
প্রত্যক্ষর্দশী ও সহ্রস্রাইল বাজার বণকি সমতিরি সাধারণ সম্পাদক আসলাম চৌধুরী জানান, সহস্রাইল বাজারে আখ ও খজেুররে পাটালী গুড় বিক্রি করতে যান ইমরুল মোল্লা। ইমরুল পাশরে আরকে গুড় ব্যবসায়ীর কাছে দশেরে রাজনীতি নিয়ে কথা বলছলিনে। পাশ থেকে আওয়ামী লীগ নতো আকতাবউদ্দনি তার কথা শোননে।  কিন্তু ইমরুলরে কথা তার  মন:পুত না হওয়ায় তনিি  ইমরুলরে ঘাড়, চোয়ালসহ মুখমণ্ডলরে বভিন্নি জায়গায় ঘুষি মারনে। এতে ইমরুল জ্ঞান হারিয়ে গেলে দ্রুত বোয়ালমারী উপজলো স্বাস্থ্য কমপ্লক্সেে নওেয়া হলে  র্কতব্যরত চকিতিৎক মোরশদে আলম তাকে মৃত ঘোষণা করনে। বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা (ওসি) রুহুল আমনি বলনে, ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তাকে আটকরে জন্য অভযিান অব্যাহত রয়ছে।ে ইমরুলরে লাশ ময়নাতদন্তরে জন্য ফরদিপুর মডেকিলে কলজেরে র্মগে পাঠানো হবে বলে তিনি জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top