বিনোদন

শাকিবের সঙ্গী জয়া নয় তিশা

ঢাকা, ২৪ ডিসেম্বর: আবারও পরিচালক সাফিউদ্দিন সাফি এবং প্রযোজক ফ্রেন্ডস মুভিজ ইন্টারন্যশনাল শাকিব খানেকে নিয়ে তৈরি করতে যাচ্ছে সিনেমা। গত কয়েকদিন ধরেই খবরটি আকাশে বাতাসে উড়ছিলো। এও শোনা যাচ্ছিলো, এতেও শাকিবের নায়িকা থাকছেন জয়া আহসান। তবে তা যে নেহায়েতই গুজব তা নিশ্চিত হয় গতকাল রাতে। এবারে সাফির সিনেমা থেকে বাদ পড়েছেন জয়া আহসান। তার বদলে শাকিবেন সঙ্গী হচ্ছেন নুশরাত ইমরোজ তিশা।

চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সংশ্লিষ্ট প্রায় সকলে মিলে একত্রিত হচ্ছেন ‘প্রেম করে আমি মরবো’ ছবিতে। শুধু জয়া আহসান ও আরেফিন শুভ ছাড়া অপরিবর্তিতই থাকছে নতুন সিনেমার ইউনিটটি।

সোমবার  ২৩ ডিসেম্বর রাতে এ ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হন শাকিব-তিশা। index

এ বিষয়ে শাকিব খান বলেন, এ বছর আমার মুক্তিপ্রাপ্ত সফল ছবিগুলোর মধ্যে ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ অন্যতম। ফ্রেন্ডজ মুভিজ ইন্টারন্যশনাল একটি ভালো কাজের জন্য খরচ করতে কার্পণ্য করেন না।

তিনি জানিয়েছেন, এ ছবিতেও সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হবে, ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’র ছবির মত এ ছবির গল্প, সংলাপেও নতুনত্বের ছোঁয়া আছে। দেশে এবং দেশের বাইরে কাজ করা হবে। এ কারণে তাদের সঙ্গে আবারও কাজ করার জন্য অপেক্ষা করছি। তাছাড়া পরিচালক সাফির সঙ্গে বরাবরই কাজ করতে আমি স্বচ্ছন্দ।

এদিকে তিশা বলেন, “এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’, ‘টেলিভিশন’ ছবিতে কাজ করেছি। প্রয়াত তারেক মাসুদের ‘রানওয়ে’তে অতিথি চরিত্রে অভিনয় করেছি। সেই হিসেবে ‘প্রেম করে আমি মরবো’ আমার চতুর্থ ছবি।”

তিনি আরও বলেন, “ফ্রেন্ডজ মুভিজের প্রথম ছবি ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ দেখে এবং এ ছবিতে প্রচারণার ক্ষেত্রে তাদের প্রচেষ্টা দেখে তাদের সঙ্গে কাজ করতে আগ্রহী হই। তাছাড়া আমি সবসময়ই চেয়েছি ভালো গল্পের ছবিতে কাজ করতে। অসম্ভব সুন্দর একটি গল্পে অভিনয় করতে যাচ্ছি। চরিত্রটিও লোভনীয়। শাকিব খানের সঙ্গে এই ক’দিন ছবি নিয়ে আলোচনা করে বুঝেছি, ভালো কাজের জন্য তার দরদ অপরিসীম।”

তিশা জানান, চলচ্চিত্র ঘিরেই এখন তার স্বপ্ন। এ কারণে খুব শিগগীরই ছোট পর্দা থেকে ছুটি নেবেন তিনি।

‘প্রেম করে আমি মরবো’ ছবির সব ক’টি গান লিখেছেন কবির বকুল, সংগীত পরিচালনায় শওকত আলী ইমন এবং কৌশিক হোসেন তাপস।