সকল মেনু

মুন্সিগঞ্জে ১৮দলের বিশাল বিক্ষোভ মিছিল॥ শেষ না হতেই বাড়িতে যাও!

মুন্সিগঞ্জ অফিস:
মুন্সিগঞ্জের বৃহস্পতিবার বিকেলের বিক্ষোভ মিছিল ও সমাবেশটি ছিল একটি ব্যতিক্রমধর্মী। জেলা বিএনপি কার্যালয়ের সামনে চতুর্দিক থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জড়ো হয় গোলচত্বরের সামনে। মিছিল শেষে সমাবেশে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন জেলা বিএনপি সভাপতি ও ১৮দলের সমন্বয়ক আব্দুল হাই। তিনি তার বক্তব্যে প্রধান মন্ত্রীকে পদত্যাগ করে নির্বাচনের ব্যবস্থা করার দাবী করে উপস্থিত সকল নেতাকর্মীদের বাড়িতে চলে যেতে বলেন। ফলে উজ্জীবিত নেতাকর্মীরা তার এই আদেশে হতাশ! ফলে উপস্থিত সাংবাদিকরাও হতাশ হয়েছেন নেতা কর্মীদের এই আদেশ দেওয়ায়। এ বিষয় নেতা কর্মীরা মাঠে থাকতে চাইলেও জেলা সভাপতি এই আদেশ দেওয়ার পরে বেশীর ভাগ নেতাকর্মীরা পার্টি অফিসের সামনে সমাবেশ স্থলে চুপচাপ দাঁড়িয়ে থাকতে দেখা যায়। মুন্সিগঞ্জের সাংবাদিক ও রাজনীতি বিশ্লেষকদের মতে এ ধরনের আদেশ ও রাজনীতি দেশের কোন কল্যাণে আসবে না। বাড়ি যাওয়ার আদেশের ফলে বিএনপি ও আওয়ামী লীগ মুন্সিগঞ্জে মিলতাল করেই রাজনীতি করে তা স্পষ্ট হয়ে গিয়েছে বলে উপস্থিত অনেক দর্শক মনে করেন।
দেশব্যাপী কর্মসূচির আলোকে মুন্সিগঞ্জেও ১৮দলের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। এ সময় ১৮দলীয় নেতা কর্মীদের মিছিলে অংশ গ্রহণ করতে দেখা গেছে। জেলা বিএনপি সভাপতি তথা ১৮ দলের সমন্বয়ক আব্দুল হাই বিক্ষোভ মিছিলের নেতৃত্ব দেন। বিক্ষোভ মিছিলে অন্যান্যদের মধ্যে অংশ গ্রহণ করেন শহর বিএনপি সভাপতি ও পৌর মেয়র ইরাদত হোসেন, যুবদলের সভাপতি আবুল কাশেম খান মুকুল, ছাত্রনেতা জসিম, আব্দুল আজিম স্বপন, এড.তোতা মিয়া, এড. আব্দুল হালিমসহ ১৮দলের নেতাকর্মী। মিরকাদিম, সদর, চরকেওয়ার, আধারা, গজারিয়া, মোল্লাকান্দি ইউনিয়ন থেকে দলে দলে নেতা কর্মী বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top