হটনিউজ স্পেশাল

নেতাকর্মীদের মাঝে মিষ্টি বিতরণ মাত্র ১০দিনের মাথায় আবারো ভেঙ্গে দেওয়া হলো জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটি

রংপুর : মাত্র ১০দিনের মাথায় আবারো ভেঙ্গে দেওয়া হলো জাতীয় পার্টি রংপুর জেলা ও মহানগর কমিটি। নতুন কমিটিতে জেলা ও মহানগর সভাপতি করা হয়েছে মসিউর রহমান রাঙ্গাকে। মঙ্গলবার সন্ধ্যায় রংপুর জেলা ও মহানগর জাপার সভাপতি মসিউর রহমান রাঙ্গা এ খবর নিশ্চিত করেছেন। তিনি বলেন, জাপা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নির্দেশে নতুন কমিটি ভেঙ্গে আবার আমাদের কমিটি বহাল রাখা হয়েছে। এ সংক্রাস্ত চিঠি তাকে দেওয়া হয়েছে।
রাঙ্গা বলেন, বর্তমান নতুন কমিটিতে রংপুর জেলা জাপার সাধারন সম্পাদক করা হয়েছে আবুল মাসুদ চৌধুরি নান্টু ও মহানগর জাপার সাধারন সম্পাদক করা হয়েছে অ্যাডভোকেট সালাহ উদ্দিন কাদেরীকে।
গত ১৫ ডিসেম্বর জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের প্রেস সচিব সুনীল শুভ রায় স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয় রংপুর জেলা ও মহানগর কমিটির ভেঙ্গে  নতুন কমিটি গঠন করা হয়েছে। আর ওই নতুন জেলা কমিটির আহবায়ক করা হয়েছিল করিম উদ্দিন ভরসা এবং সদস্য সচিব মোস্তাফিজার রহমান মোস্তফাকে। আর মহানগর কমিটির আহবায়ক করা হয়েছিল একেএম আবদুর রউফ মানিক এবং সদস্য সচিব এসএম ইয়াছিরকে। এনিয়ে রাঙ্গা এবং মোস্তফা গ্র“পের মধ্যে সংঘর্ষের ঘটনাও ঘটে। এব্যাপারে ভেঙ্গে দেওয়া জেলা কমিটির সদস্য সচিব মোস্তাফিজার রহমান মোস্তফা বলেন, কমিটি ভেঙ্গে দেওয়ার কোন চিঠি আমরা পাইনি। এর বেশি কোন মন্তব্য তিনি করতে রাজি হননি।
এদিকে, জাপার জেলা ও মহানগর কমিটি ভেঙ্গে নতুন কমিটি ঘোষণা করায় এবং মসিউর রহমান রাঙ্গাকে জেলা ও মহানগর সভাপতি  করায় নগরীর বিভিন্নস্থানে মিষ্টি বিতরণ করা হয়েছে। নতুন কমিটির রাঙ্গা, মাসুদ ও কাদেরীর পক্ষে নগরীর মাহিগঞ্জ, কাচারি বাজার, জাহাজ কোম্পানি মোড়, গ্র্যান্ড হোটেল মোড় এবং দলীয় কার্যালয়ে জাপাকর্মী এবং ভক্তরা একে অপরকে মিষ্টি খাইয়ে আনন্দ উল্লাস করেন।