সকল মেনু

কুড়িগ্রামে আওয়ামীলীগের অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি, ডাঃ জি এম ক্যাপ্টেন,
অবরোধ নামে অগ্নি সংযোগ, ভাংচুর, রাষ্ট্রিয় সম্পদ ধ্বংস ও নৈরাজ্যের প্রতিবাদে কুড়িগ্রাম জেলা আওায়ামীলীগ শহরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। মঙ্গলবার দুপুরে শাপলা চত্ত্বর সংলগ্ন আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে । পরে দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক জাফর আলী এমপি, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্রাহাম লিংকন, আমান উদ্দিন আহমেদ মঞ্জু, সাবেক পৌর চেয়ারম্যান কাজিউল ইসলাম, আবুল কালাম আজাদ, ওবায়দুর রহমান, অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু, যুবলীগের সাধারণ সম্পাদক রুহুল আমিন দুলাল, ছাত্রলীগের সভাপতি মিনহাজুল ইসলাম আইয়ুব প্রমুখ।
সমাবেশে বক্তারা যুদ্ধাপরাধী কাদের মোল্লার ফাঁসির কার্যকর হওয়ায় পাকিস্তানের জাতীয় পরিষদে শোক প্রস্তাব গ্রহন করার নিন্দা জানান। পাশাপাশি একাত্তরের মুক্তিযুদ্ধে পাকিস্তানের ভুমিকার জন্য নিঃশর্ত ক্ষমা চাওয়ারও দাবী জানানো হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top