সকল মেনু

বগুড়ায় বিআরটিসি ডিপোতে পেট্রোল বোমা হামলা

 বগুড়া ব্যুরো অফিস :বগুড়ায় মহসড়কে কড়া পুলিশ প্রহরার মধ্যেও বিআরটিসি’র দুটি বাসে এবং ঢাকা-রংপুর মহাসড়কের ফটকি
ব্রীজ এলাকায় ৫ টি পরিবহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। আজ সকাল ১০ টার দিকে বগুড়া শহরের সাতমাথার অদুরে বিআরটিসি
বাস ডিপোর এছাড়াও রোববার রাতে বগুড়া- নওগাঁ মহাসড়কে ৭ টি যানবাহনে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।  জানাগেছে, সরকারি নির্দেশ অনুযায়ি আজ সকাল ১০টার দিকে যাত্রী বিহীন বিআরটিসি’র একটি বাস জয়পুরহাটের উদ্দ্যেশ্যে বাস ডিপো থেকে বের হয়। বাসটি ডিপো থেকে
বের হওয়ার পর পর পরই একদল দুর্বৃত্ত সেখানে ৪-৫টি পেট্রোল বোমা ছুড়ে মারে। এতে বাসে আগুন ধরে যায় ও এলাকায় আতংক ছড়িয়ে পড়ে এবং লোকজন নিরাপদ স্থানে আশ্রয় নেয়। এসময় দুর্বৃত্তরা বিআরটিসি বাসটিতে আগুন ধরিয়ে দেয়। পরে পুলিশ ও বিআরটিসি বাস ডিপোর শ্রমিকদের হস্তক্ষেপে আগুন নিভিয়ে ফেলা হয়। বাসে আগুন দেয়ার কারনে বাসটি আর জয়পুরহাটের উদ্দেশ্যে রওনা হয়ে যেতে পারেনি। বিআরটিসি’র পরিচালক শুভাশিষ পোদ্দার লিটন জানান অবরোধকারীরা ককটেল নিক্ষেপের পর পেট্রোল বোমার নিক্ষেপ করে বাসে আগুন ধরিয়ে দেয়। তবে যাত্রীরা তখন বাসে না থাকায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। এরপর পরই বিআরটিসি’র শ্রমিকরা অবরোধকারীদের ধাওয়া করে তাদেরকে প্রতিহত করে। তিনি আরো জানান সকাল থেকেই অন্যান্য রুটে বিআরটিসি বাস চলাচল শুরু করেছে। অপরদিকে বেলা সাড়ে ১২টায় বগুড়ার শজাহানপুরের ফটকি ব্রীজ এলাকায় চলমান ৩টি ট্রাকে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয় দুবৃত্তরা। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, এলাকা থেকে সেনাবাহিনীর গাড়ি কিছুটা দুরে যাওয়ার পরপরই সুযোগ বুঝে রাস্তার পাশে লুকিয়ে থাকা দুবৃত্তরা ট্রাক ৩টিতে হামলা চালিয়ে আগুন লাগিয়ে দেয়। খবর পেয়ে আইনশৃংখলাবাহিনীর বিপুল সংখ্যক সদস্যরা এলাকায় তাদের টহল জোরদার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top