সকল মেনু

আজ আব্দুর রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী

 জেলা প্রতিবেদক, শরীয়তপুর, ২৩ ডিসেম্বর : সাবেক পানিসম্পদ মন্ত্রী, শরীয়তপুর-৩ আসনের ( ভেদরগঞ্জ, ডামুড্যা ও গোসাইরহাট) সাবেক সংসদ সদস্য আলহাজ আব্দুর রাজ্জাকের দ্বিতীয় মৃত্যুবার্ষিকী আজ সোমবার। এ উপলক্ষে তার নিজ নির্বাচনী এলাকায় স্থানীয় আওয়ামী লীগ পৃথক কর্মসূচি গ্রহণ করেছে। কর্মসূচি হলো, কোরআন খানি,  শোক র‌্যালি ও আলোচনা সভা। গোসাইরহাট উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে আব্দুর রাজ্জাকের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করবে। ভেদরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সকালে শোক র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করেছে। ডামুড্যা উপজেলা আওয়ামী লীগ কোরআন খানি, মিলাদ মাহফিল ও শোক র‌্যালি কর্মসূচি গ্রহণ করেছে। গোসইরহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন বলেন, ‘রাজ্জাক ভাই নেই, তাই আমরা এতিম হয়ে গেছি।’
ভেদরগঞ্জ উপজেলা যুবলীগের সভাপতি ও পৌর মেয়র আ. মান্নান হাওলাদার বলেন, ‘আলহাজ আব্দুর রাজ্জাকের শূন্যতা পূরণ হওয়ার নয়। দল মতের উর্ধ্বে ছিলেন তিনি। ’উল্লেখ্য, আলহাজ আব্দুর রাজ্জাক ২০১১ সালের ২৩ ডিসেম্বর লন্ডনের কিংস কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top