অপরাধ বগুড়া রাজনীতি রাজশাহী

বগুড়ায় ৫ ট্রাকে আগুন, অর্ধশতাধিক ভাংচুর

 বগুড়া অফিস, ২২ডিসেম্বর:  বগুড়ায় শাজাহানপুর উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের রাঁধার ঘাটে ৪টি মাল বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

এসময় ওই স্থানে ৩০টি এবং নয়মাইলে ৪০টির বেশী গাড়ী ভাংচুর করেছে। অপর দিকে শহরতলীর এরুলিয়া এলাকাতে ১টি ট্রাকে আগুন দেয়ার ঘটনা ঘটেছে।

শনিবার রাত সাড়ে ১১টার দিকে মহাসড়কে এসব তান্ডব চালানো হয়েছে।

ট্রাক গুলোতে কয়লা, সুপারিসহ বিভিন্ন মালামাল ছিল। দুটি ট্রাক ঢাকা থেকে অপর দুটি উত্তরাঞ্চলের জেলা শহর থেকে রওনা হয়েছিল। পথিমধ্যে দুর্বৃত্তদের কবলে পড়ে। ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনটি ট্রাক একেবারে ভস্মিভূত হয়ে গেছে বলে জানান বগুড়া ফায়ার সার্ভিসের স্টেশন মাষ্টার সোহেল রানা।

আইন শৃংখলা রক্ষাকারি বহিনীর সদস্যদের প্রহরায় এসব যানবাহন চলাচল করছিল বলে জানান, আল আমিন নামের কয়লাবাহি ট্রাকের একজন হেল্পার। তাকে ছুড়িকাঘাত করে ৪হাজার টাকা-মোবাইল লুট করেছে বলেও অভিযোগ করেন আল আমিন।

শাজাহানপুর থানার ওসি মাহমুদুল আলম, জানান, মটর সাইকেল যোগে ৭/৮ জনের একটি দুর্বৃত্ত দল এই নাশকতা চালিয়েছে। এটি চোরা গুপ্তা হামলা বলে জানান তিনি।

অপরদিকে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বগুড়া শহরতলীর এরুলিয়ায় একটি মুরগীবাহি ট্রাকে আগুন এবং ২০টির বেশী গাড়ী ভাংচুর করেছে দুর্বৃত্তরা।