সকল মেনু

সিলেটে বিজয় দিবস টি-২০ ক্রিকেট

 স্পোর্টস রিপোর্টার, ঢাকা, ১৯ ডিসেম্বর: বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)র আয়োজনে আগামী ২২ ডিসেম্বর থেকে মাঠে গড়াবে বিজয় দিবস টি-২০ ক্রিকেট টুর্নামেন্ট। সিলেট বিভাগীয় স্টেডিয়াম ও মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচগুলো অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে অংশ নিবে মোট চারটি দল। দলগুলোকে বিসিবি লাল, হলুদ, সবুজ ও নীল নামে নামকরণ করা হয়েছে। লাল দলের নেতৃত্বে রয়েছেন জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহিম, সবুজ দলের অধিনায়ক তামিম ইকবাল। হলুদ দলকে পেসার মাশরাফি ও নীল দলকে সাকিব আল হাসান নেতৃত্ব দিয়েছেন। টুর্নামেন্ট উপলক্ষে আগামীকাল শুক্রবার ক্রিকেট বোর্ডে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন বলে বিসিবি থেকে জানানো হয়েছে।

হলুদ দল:
মাশরাফি বিন মর্তুজা, জুনায়েদ সিদ্দিক, জহুরুল ইসলাম, মিজানুর রহমান, মুমিনুল হক, শাহরিয়ার নাফিস, রকিবুল হাসান, তাইবুর রহমান, মোহাম্মদ ইলিয়াস, সাকলাইন সজিব, দেওয়ান সাব্বির, সাজেদুল ইসলাম, আলাউদ্দিন বাবু ও নুরুল হাসান।

নীল দল:
সাকিব আল হাসান, আনুমুল হক, সৈকত আলী, লিটন কুমার দাস, সাব্বির রহমান, মেহরাব হোসেন, অলোক কাপালি, সোহাগ গাজী, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শাহাদাত হোসেন, তাপস বৈশ্য, রবিউল ইসলাম ও মোহাম্মদ শরীফ।

সবুজ দল:
তামিম ইকবাল, ইমরুল কায়েস, আব্দুল মজিদ, নাঈম ইসলাম, মার্শাল আইয়ুব, রনি তালুকদার, জুবায়ের আহমেদ, আরাফাত সানী, এনামুল হক, আল-আমিন হোসেন, মো.শহীদ, দেলোয়ার হোসেন, মুক্তার আলী ও মোহাম্মদ মিথুন।

লাল দল:
মুশফিকুর রহিম, শামসুর রহমান, সৌম্য সরকার, নাফিস ইকবাল, মাহমুদুল্লাহ রিয়াদ, আফতাব আহমেদ, আব্দুর রাজ্জাক, নাজমুল হোসেন মিলন, ফরহাদ রেজা, শুভাশিষ রয়, নাবিল সামাদ, জিয়াউর রহমান, মোহাম্মদ সোহরাওয়ার্দি ও মেহেদী মারুফ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top