সকল মেনু

বোয়ালমারীতে পুলিশ পরিচয়ে শিক্ষককে অপহরন করেছে দুর্বৃত্তরা

 বিশেষ প্রতিনিধি: ফরিদপুরের বোয়ালমারী উপজেলা সদরের থানা থেকে প্রায় দুইশত গজ
দুরত্বে ছোলনা গ্রাম থেকে অবসরপ্রাপ্ত শিক্ষক মো: শওকত হোসেন মিয়া (৬৩) কে পুলিশ পরিচয়ে মঙ্গলবার রাত আটটার দিকে অপহরন করে নিয়ে গেছে দূর্বত্তরা। শওকত হোসেন বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেনের চাচাতো ভাই ও বোয়ালমারী জর্জ একাডেমীর সহকারী শিক্ষক (অবঃ)। অপহৃতের পুত্র মোঃ হেদায়েতুল রাফি সুমন জানান, ৭/৮ জনের দূর্বৃত্ত মাইক্রোবাস যোগে এসে নিজেদের পুলিশের লোক পরিচয় দিয়ে ওই শিক্ষকের ঘরে অবৈধ অস্ত্র বা মালামাল আছে দাবী করে ঘর তল্লাশী করে। এরপর দ্রুত তারা ঘরের আলমিরা ও মালামাল তছনছ করে নগদ টাকা ও প্রায় ১১ ভরি স্বর্ণালংকার নিয়ে নেয়, তবে কি পরিমান নগদ অর্থ দূর্বৃত্তরা নিয়েগেছেন, তাহা গৃহকর্তা ফেরত না আসা পর্যন্ত জানা সম্ভব
নয় বলে জানিয়েছেন অপহৃতার স্ত্রী। এসময় দূর্বৃত্তরা থানায় অপেক্ষামান কর্মকর্তা কথা বলবেন বলে ওই শিক্ষককে গাড়ীতে তুলে নেয়। অত:পর দ্রুত মাইক্রোবাসটি এলাকা ত্যাগ করে। পরক্ষণেই ঐ শিক্ষকের স্বজনেরা থানায় খবর নিয়ে অপহরণের বিষয়টি নিশ্চিত হয়। বোয়ালমারী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন জানান, অপহৃত আমার আপন চাচাতো ভাই। দূর্বৃত্তরা কি উদ্ধেশ্যে তাকে অপহরণ করেছে তা খতিয়ে দেখা হচ্ছে।
বোয়ালমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ রুহুল আমীন বলেন, খবর পেয়েই আমরা তারবার্তার মাধ্যমে আশেপাশের জেলা ও থানাগুলোতে সংবাদ পাঠিয়ে দিয়েছি। রাস্তায় রাস্তায় চেকপোষ্ট বসানোর পাশাপাশি পুলিশ তৎপর রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত শওকত হোসেন মাস্টারের কোন খোজ খবর পাওয়া যায় নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top