সকল মেনু

ববি হাজ্জাজ বিদেশ গেল

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১৭ ডিসেম্বর: জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদের বিশেষ উপদেষ্টা ববি হাজ্জাজ সপরিবারে যুক্তরাজ্যে গেছেন। তবে একটি সূত্র বলছে পরিবারে তিন সদস্যসহ তাকে যুক্তরাজ্যে পাঠিয়েছেন র্যা ব।

সোমবার বিকেলের ফ্লাইটে তাদেরকে বিদেশ পাঠানো হয়েছে বলে জানা গেছে। এদিকে এ বিষয়ে কিছু জানা নেই বলে দাবি করছে র্যা ব।

জাতীয় পার্টির রিসার্চ ও স্ট্যাটেজি উইং`র প্রধান ববি হাজ্জাজ সম্প্রতি রাজনৈতিক বক্তব্য দিয়ে আলোচনায় আসেন।

গত বৃহস্পতিবার এরশাদকে তার বারিধারার বাসভবন থেকে সম্মিলিত সামরিক হাসপাতালে নিয়ে যায় র্যা ব। তাদের দাবি, অসুস্থ হয়ে পড়ায় এরশাদকে হাসপাতালে পৌঁছে দিয়েছেন তারা।

এদিকে এই ঘটনার একদিন পর এরশাদ ববি হাজ্জাজের মারফত এক বার্তায় জানান, “তিনি অসুস্থ নন, গ্রেফতারের জন্য তাকে সিএমএইচে আটকে রাখা হয়েছে।”

গত শনিবার সংবাদ সম্মেলনে এরশাদের বরাত দিয়ে একই কথা বলেন ববি হাজ্জাজ।
নিজেকে এরশাদের মুখপাত্র দাবি করে তিনি জানান, জাতীয় পার্টি নির্বাচনে যাচ্ছে না। সরকার জাতীয় পার্টিকে `জোর করে` নির্বাচনে নেওয়ার চেষ্টা করছে বলেও অভিযোগ করেন ববি।

ওই সংবাদ সম্মেলনের আগে ববি হাজ্জাজকে কার্যালয়ে ডেকে নেয় র্যা ব। রোববার সকালেও তাকে র্যা ব কার্যালয়ে ডেকে নিয়ে দুপুর পর্যন্ত জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়। প্রথমে বিষয়টি অস্বীকার করলেও পরে তা স্বীকার করে র্যা ব।

এর একদিন পর পরিবার সমেত ববি হাজ্জাজের বিদেশ গমন! তবে এর সাথে নিজেদের সম্পৃক্ততার বিষয়টি অস্বীকার করেছে র্যা ব।

র্যা বের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক উইং কমান্ডার এটিএম হাবিবুর রহমান জানান, এ বিষয়ে র্যা বের কিছু জানা নেই। ববি হাজ্জাজ দেশে না বিদেশ তা-ও তারা জানেন না বলে উল্লেখ করেন তিনি।

এদিকে ববি হাজ্জাজের বিদেশ যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছে তার সহকর্মী ও জাতীয় পার্টির রিসার্চ এন্ড স্ট্রাটেজিক উইংয়ের উপদেষ্টা তারেক মোরতাজা।

তিনি জানান, সপরিবারে যুক্তরাজ্যে যাওয়ার বিষয়টি ববি তাকে বিকেল সোয়া ৫টায় এসএমএস দিয়ে জানিয়েছেন। তবে র্যা ব তাকে বিদেশ পাঠিয়েছে কি না, তা জানা নেই বলে জানান তারেক মোরতাজা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top