সকল মেনু

বাল্কির সিনেমার জন্যে প্রস্তুত অমিতাভ

 শানজানা জামান, ঢাকা, ১৩ডিসেম্বর:  চলচিত্রনির্মাতা আর. বাল্কির পরবর্তি সিনেমায় শুটিং করার জন্যে অপেক্ষা করছেন বলিউডি সুপারস্টার অমিতাভ বচ্চন। এ সিনেমার বেশকিছু অংশের শুটিং বিদেশে হবে বলেও জানিয়েছেন তিনি। তথ্য জানিয়েছে, ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস।এর আগে গতানুগতিক ধারার বাইরে বাল্কির নির্দেশনায় ‘চিনি কম’ নামের একটি সিনেমায় অভিনয় করেছিলেন ৭১ বছর বয়সি এ অভিনেতা। সে সময়ও সিনেমাটির অধিকাংশ শুটিং হয় লন্ডনে। বাল্কির এবারের সিনেমাটি আগামী মার্চ মাসের মাঝামাঝিতে শুরু হয়ে বেশ কিছুদিন চলবে বলেও জানিয়েছেন তিনি। সম্প্রতি এই সিনিয়র অভিনেতা তার ব্লগে লেখা বার্তায় এ তথ্যগুলো জানিয়েছেন।
বিগ-বি আরো জানিয়েছেন, এরই মধ্যে সিনেমাটির আনুসাঙ্গিক উপকরনগুলোর জোগাড় শেষ হয়েছে। তিনি বলেন, “আমি ঠিক জানিনা কোথায় এর শুটিং হবে। তবে যেখানেই হোক একটা ভ্রমণ হতে যাচ্ছে”। এ অভিনেতা বর্তমানে ব্যস্ত ‘ভুতনাথ রিটার্নস’ সিনেমার কাজ নিয়ে সময় পার করছেন। এদিকে নির্মাতাসুত্রে জানা গেছে, সিনেমাটির মাধ্যমে বলিউডে পা রাখবেন দক্ষিনের সুপারস্টার কমল হাসানের ছোট কন্যা আকসারা। এর আগে তিনি দক্ষিনের একটি সিনেমায় ধনুষের বিপরীতে অভিনয় করেছেন। এর আগে বাল্কির পরিচালনায় ‘পা’ সিনেমায় অভিনয় করে ভক্ত-সমর্থকদের ব্যাপক সাড়া পান অমিতাভ বচ্চন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top