সকল মেনু

সিইসি’র কুশপুত্তলিকা সড়কে টায়ার,টিয়ারসেল নিক্ষেপ, সংঘর্ষ :আহত-৯

এসএস মিঠু ,জয়পুরহাট থেকে : জয়পুরহাটের তিনটি উপজেলায় সিইসি’র কুশপুত্তলিকা দাহ, সড়কে টায়ার জ্বালিয় ও অবস্থান নিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি,দু’গ্রুপে সংঘর্ষ ,পুলিশের লাঠিচার্জ ও টিয়ারসেল নিক্ষেপের মধ্য দিয়ে শেষ হয়েছে ১৮দলের সকাল-সন্ধ্যা রতাল।ভোটার তালিকায় তারেক জিয়ার নাম অন্তর্ভূক্তির দাবিতে সকালে জয়পুরহাটের কালাই,ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলায় এ হরতাল ডাকা  হয়েছিল।হরতাল চলাকালে জেলার ক্ষেতলালে ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এমপি’র নেতৃত্বে সিইসি’র কুশপুত্তলিকা দাহ,সড়কে টায়ার জ্বালিয়ে আগুন দিয়ে সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি ও বিক্ষোভ-সমাবেশ করেছে ১৮ দলের নেতা-কর্মীরা।অন্য দিকে একই দাবিতে আক্কেলপুরে হরতাল চলা কালে দুপুরে ইঞ্জিনিয়ার গোলাম মোস্তফা এমপি’র নেতৃত্বাধীন বিএনপির নেতাকর্মীদের সাথে প্রতিদ্বন্দ্বি  কেন্দ্রীয়
জাসাস নেতা সিরাজুল ইসলাম বিদ্যুত গ্রুপের বিএনপি নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় পুলিশ লাঠিচার্জ করে ও টিআর শেল ছুঁড়ে।এ ঘটনায় আক্কেলপুর পৌরসভার মেয়র আলমগীর চৌধূরী বাদশা সহ বিএনপির উভয় গ্রুপের অন্ত:ত ৯জন আহত হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top