সকল মেনু

বুলেট রাজা সাইফ

index আফিফা জামান, ঢাকা, ১২ ডিসেম্বর:   ‘শেষ ভাল যার, সব ভাল তার’-এই প্রবাদটি সাইফকেই মানায় । কারন বছরের সেশ মুভি থিকমাংসু ধুলিয়া পরিচালিত ‘বুলেট রাজাতে’ বুলেটের মতই দিয়ে যেন শেষ করলেন এ বছরটি। মুক্তির প্রথম দিনেই ছবিটি আয় করেছে ৬ কোটি ২৫ লাখ রুপি । সাইফ আলি খান এর এই ছবিটিই যে বক্স অফিসে হিট করবে, সে কথা যানারই কথা সাইফ ভক্তদেরও। ত্রিভুজ প্রেমের কাহিনীর ‘বুলেট রাজা’ দর্শকদের চাহিদা মেটাতে সচেষ্ট হবে বলে মনে করছেন, ছবিটির পরিচালক। সিনেমাটির মূল চরিত্রে অভিনয় করেছেন, সাইফ আলি খান (রাজা মিস্র), অদিত্য রাজ ( গুনডা), সনাখিসিনহা (মিতালি), জিমি সারজিল (রুদ্র), চুনকি পাণ্ডে (লেলিন), রবি কিসান (জাদব), গুলসান গ্রভার (ফিনাসিয়াল বাজাজ), বিদ্যুৎ জাময়াল (ইন্সপেক্টর), রাজ বারবার (মিনিস্টার রামবাবু)। আর ছবিটির কাহিনী বেশ  চমৎকার ভাবে ফুটিয়ে তুলতে পেরেছন পরিচালক।

রাজা মিশ্র ( সাইফ আলি খান), জিমি সারজিল (রুদ্র) তারা দুজনে খুব ভাল বন্ধু। রুদ্র কাজ করতেন একটা কুরিয়ার সার্ভিস কোম্পানিতে। আর সেই সময়, রাজারও প্রয়োজন পরে একটা ভাল চাকরির। এক পর্যায়ে পরিচয় হয় মিতালির সাথে। এভাবেই এগুতে থাকে ছবিটির কাহিনী ।

এই ছবির সাফল্যের পর বলা যেতেই পারে বছরটা  খারাপ যাইনি  সাইফের। এ বছর তাঁর ঝুলিতে রেস-২,  বম্বে টকিস,  গো গোয়া গান,  বুলেট রাজার মত হিট ছবি। আর তার ঝুলিতে থাকছে মুক্তির অপেক্ষায় থাকা হ্যাপি ইন্ডিং, হামসেকেলস, ফেন্তন এর মত আলোচিত সব ছবি।

এখন দেখা যাক সাইফের আগামী বছরওটিও বুলেটের মত হয় কিনা। সেই অপেক্ষায় থাকবে সাইফ ভক্তরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top