বিনোদন

মাধুরীতে বিমোহিত হুমা

ঢাকা, ১১ ডিসেম্বর: অভিনেত্রী হুমা কুরায়েশী দেড় ইশকিয়া সিনেমায় মাধুরী দীক্ষিত এর সাথে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

হুমা বলেছেন, ‘নব্বই দশকের বলিউডের পর্দা কাঁপানো এই অভিনেত্রীর সাথে কাজ করতে পারাটা আমার জন্য একটি অনন্য সাধারণ অভিজ্ঞতা’।

অপরাধমূলক কাহিনী নিয়ে নির্মিত ‘গ্যাংস অফ ওয়াসসেপুর” -এ নিজের অভিনয়ে সবাইকে মুগ্ধ করেছিলেন হুমা। সে নিজেই এখন বিমোহিত অভিষেক চৌবে’র এই সিনেমায় মাধুরীর অভিনয় দেখে।

গত সোমবার একটি রেডিও স্টেশনে সিনেমাটির প্রচারনায় অংশ নিতে এসে হুমা বলেন, “মাধুরীর সাথে কাজ করাটা একটা চমৎকার অভিজ্ঞতা ছিলো আমার জন্য। তার সাথে কাজ করতে পারাটা আমার জন্য অনেক সম্মানেরও বটে। এই সিনেমায় তিনি ‘বেগম’ চরিত্রে অভিনয় করেছেন এবং আগে কখনোই তাকে এ ধরনের চরিত্রে দেখা যায়নি”।

তিনি আরও বলেন, “এই সিনেমায় তার উপস্থিতি আনেক বেশি দীপ্তিমান এবং সে বাস্তবিকই অনন্য সাধারণ একজন”।

বড় পর্দায় হুমার অভিষেক হয়েছিলো ‘গ্যাংস অফ ওয়াসসেপুর’-এ অভিনয়ের মাধ্যমে। ২০১২ -তে মুক্তি পেয়েছিলো সিনেমাটি। এবং অভিষেকের এক বছর পূর্ণ হতে না হতেই তিনি সুযোগ পেয়ে গেলেন নাসিরুদ্দিন শাহ ও মাধুরীর মতো শক্তিমান অভিনয় শিল্পীদের সাথে কাজ করার।

বিশাল ভারদওয়াজ-এর প্রযোজনায় ‘দেড় ইশকিয়া’-তে আরো অভিনয় করেছেন আরশাদ ওয়ার্সি। এবং সিনেমাটি আগামী বছরের ১০ জানুয়ারীতে বলিউডের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে।