সকল মেনু

ধারাবাহিক ‘পরিবার করিকল্পনা’

ঢাকা, ১১ ডিসেম্বর: ইকবাল হোসান চৌধুরীর রচনা, রেদওয়ান রনি ও আতিক জামান এর পরিচালনায় নির্মিত হচ্ছে ১০৪ পর্বের ধারাবাহিক নাটক ‘পরিবার করিকল্পনা’। এখন পর্যন্ত নাটকটির ১৩ পর্বের শুটিং হয়েছে। বর্তমানে ঢাকার বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং চলছে।

তথ্য জানিয়েছেন নির্মাতা আতিক জামান।

নাটকের গল্প সম্পর্কে জানতে চাইলে এই পরিচালক বলেন, “দুটি পরিবারের গল্প নিয়ে এই ধারাবাহিক। মধ্যবয়সি শাহী মিজানুর রহমান খাঁন ও অন্যজন বৃদ্ধ মিজানুর রহমান খাঁন। তাদের পরিবারকে ঘিরেই এর কাহিনী এগিয়ে যায়।”

তিনি আরো জানিয়েছেন, একটি ভুল মেডিকেল রিপোর্ট পেয়ে পাল্টে যায় তাদের জীবন। মাঝ বয়সি শাহী মিজানুর রহমান খাঁন হাতে পান বৃদ্ধের মেডিকেল রিপোর্ট। আর বৃদ্ধ মিজানুর রহমান খাঁন পান মাঝ বয়সির রিপোর্ট। এতেই তাদের সবকিছু বদলে যায়। এগিয়ে যায় নাটক।

নাটকটিতে শাহী মিজানুর রহমান খাঁন চরিত্রে আভিনয় করেছেন মোশাররফ করিম ও মিজানুর রহমান খাঁন চরিত্রে অভিনয় করেছেন আবুল হায়াত। অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন- আ খ ম হাসান, জাকিয়া বারি মম, মেহেজাবিন, শাহেদ আলিসহ আরো অনেকে।

তিনি জানিয়েছেন নাটকটি ২৬ ডিসেম্বর থেকে এনটিভিতে সম্প্রচার শুরু হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top