সকল মেনু

লক্ষ্মীপুরে গুলিতে যুবদল নেতা নিহত

নিজস্ব প্রতিনিধি ,লক্ষ্মীপুর ১২-১২-১৩: লক্ষ্মীপুরে ১৮ দলীয় জোটের ডাকা অবরোধের ৫ম দিন আজ বৃহস্পতিবার সকালে অবরোধ সমর্থকদের সাথে  র‌্যাব পুলিশ ও বিজিবির সংঘর্ষ হয়েছে। এতে গুলিতে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ জুয়েল নিহত হয়। এসময় পুলিশ গুলিবিদ্ধ জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাবুসহ ৪ জন কে আটক করেছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ভোর রাতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন সাবুর বাসভবনে কে বা কারা হামলা ও অগ্নিসংযোগ করে।

এর প্রতিবাদে বিএনপি ও জামাত-শিবির সকাল ৭টার দিকে সমর্থনে শহরের উত্তর তেমুহনী এলাকায় লাঠি নিয়ে মিছিল বের করার চেষ্টা করে। তখন র‌্যাব পুলিশ ও বিজিবি তাদের বাধা দেয়। মিছিলকারীরা তখন কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এর পরই পুলিশ শিছিলকারীদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে অন্তত ৫জন গুলিবিদ্ধ হয়। এর মধ্যে যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ জুয়েল ঘটনাস্থলে মারা যান।

পরে পুলিশ জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ গুলিতে ৪ জনকে আটক করে।

বর্তমানে পরিস্থিতি উত্তপ্ত অবস্থায় রয়েছে। সদর থানার ডিউটি অফিসার এসআই নুর জাহান জেলা বিএনপির সাধারণ সম্পাদক সহ ৪ জন আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক সৈয়দ রশিদুল হাসান লিংকন জানান, র‌্যাব ও পুলিশের গুলিতে জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল মাহমুদ নিহত হয়েছে।

সে পৌরসভার সমসেরাবাদ এলাকার নুরুল ইসলামের ছেলে বলে জানা গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top