বিনোদন

সানি লিওনে মুগ্ধ নাসিরউদ্দীন শাহ্

ঢাকা, ১১ ডিসেম্বর: জ্যাকপট সিনেমায় একসাথে কাজ করছেন নাসিরউদ্দীন শাহ্ ও সানি লিওন। আর এই  সিনেমায় কাজ করতে গিয়েই সানির প্রসংশায় পঞ্চমুখ নাসিরউদ্দীন।

তার মতে ‘জ্যাকপট’-এ সবধরণের সাহায্য করেছেন সানি লিওন। তাছাড়া সানি নিজেকে শিক্ষার্থী হিসেবে উপস্থাপনের কৌশলও মুগ্ধ করেছে নাসিরউদ্দীনকে। ক্যামেরার সামনে আর পিছনে দু’ জায়গাতেই সানিকে সমান প্রাণবন্ত বলে মত দিয়েছেন তিনি। এদিকে ‘জিসম-টু’ খ্যাত এই অভিনেত্রীর অভিমত, সিনিয়র অভিনেতার কাছ থেকে প্রসংশার পাশাপাশি নাকি ভালো অভিনয় করার টিপসও পাচ্ছেন এ বিষয়ে সানি বলেন, “নাসিরউদ্দীনের সাথে কাজের পুরো সময়টাই খুব মজায় কেটেছে।”

জ্যাকপটে কাজ করতে এসে সানি প্রথমেই নাসিরউদ্দীনকে বলেছিলেন, শাহ্ তাকে অভিনয়ের ছোটখাট ভুল ধরিয়ে দিলে সানি আরো ভালো কাজ করতে পারবেন। তবে সানির সব কথা শুনে মুচকি হেসেছিলেন নাসিরউদ্দিন।
মুক্তির মিছিলে থাকা জ্যাকপট সিনেমার প্রচারনা অনুষ্ঠানে এমনটাই বলেছিলেন সানি লিওন।

নাসিরউদ্দীনের ক্যামেরার সামনে সাবলিল অভিনয় দেখে অনেক কিছুই শিখেছেন সানি। ক্যামেরার ক্রু আর অন্যান্য স্টাফদের সাথে নাসিউদ্দীনের আন্তরিক ব্যবহারও মুগ্ধ করেছে সানিকে।

তিনি জানান, বলিউড যাত্রার শুরুর দিকে বিগবস-৫ এ থাকতেই ‘জ্যাকপটে’র কাজ শুরু করনে। যদিও বিষয়টি নিয়ে এবারই প্রথম মুখ খুললেন সানি লিওন।