খেলা

হরতাল-অবরোধেও মিরপুরে দর্শকের ঢল

স্পোর্টস রিপোর্টার ঢাকা, ১১ ডিসেম্বর: যেই অবরোধের কারণে ওয়েস্ট ইন্ডিজ অনুর্ধ্ব-১৯ ক্রিকেট দল বাংলাদেশ ছেড়ে গেল সেই অবরোধের মধ্যেই দশ হাজার দর্শকের ঢল নেমেছে মিরপুর স্টেডিয়ামে।

জাতীয় দল ও বাংলাদেশ ‘এ’ দল মুখোমুখি হয়েছে টি-২০ চ্যালেঞ্জ সিরিজের প্রথম ম্যাচে। খেলছে জাতীয় দল ও ‘এ’ দলের সব তারকা ক্রিকেটাররা। স্টেডিয়ামের বাইরে থেকে দেখলে মনে হবে আন্তর্জাতিক কোনো ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। কৃত্রিম আলোয় মুশফিক-নাসিরদের টি-২০ ম্যাচ দেখার উন্মাদনায় ছুটে এসেছে দর্শকরা। রাইজিংবিডির সাথে আলাপকালে স্টেডিয়ামে আগত এক দর্শক জানালেন,‘ঘরোয়া ম্যাচ হলেও ম্যাচটা বেশ জমজমাট। তাই ছুটে এসেছি। টিকিটের কোনো ঝামেলা নেই বলে সবাই স্বাচ্ছন্দে স্টেডিয়ামে ঢুকতে পারছে।’

ঘরোয়া ম্যাচ বলে স্টেডিয়ামের সাধারণ গ্যালারি এবং পূর্ব গ্যালারি দর্শকদের জন্য উন্মুক্ত করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এছাড়া ক্লাব হাউস গুলোতেই ছিল চোখে পড়ার মতো দর্শক।

সব মিলিয়ে স্টেডিয়ামে আগত দর্শকের সংখ্যা দশ হাজার অতিক্রম করবে। দেশের রাজনৈতিক পরিস্থিতি ভালো নয়। তবুও ক্রিকেটের টানে এই দর্শকদের ছুটে আসাটা অনেকটাই ভাবিয়ে তুলবে সংশ্লিষ্টদের।