অপরাধ রাজনীতি রাজশাহী সিরাজগঞ্জ

ঝিনাইদহে অবরোধকারীদের সাথে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, টিয়ারশেল ও শর্টগানের গুলি বর্ষণ

সিরাজুল ইসলাম মল্লিক(ঝিনাইদহ):
ঝিনাইদহে ১৮ দলের ডাকা অবরোধের ৫ম দিনে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিক্ষোভ করার সময় পুলিশের সাথে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিশ এসময় টিয়ারশেল ও শর্টগানের গুলি বর্ষণ করেছে। জেলার কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কে গাছ ফেলে অবরোধ করে ১৮ দলের নেতাকর্মীরা। ফলে জেলার উপর দিয়ে কোন ধরনের যানবাহন চলাচল করছেনা। জেলা শহরের আরাপপুরে, হামদহ, চাকলাপাড়া, ব্সা টার্মিনাল এলাকায় অবরোধের সমর্থনে মিছিল করেছে বিএনপি নেতাকর্মীরা। আরাপুর মিছিলে নেতৃত্বদেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান।
জেলার কালীগঞ্জ উপজেলার বেজপাড়া নামক স্থানে আজ সকাল ১১ টার দিকে ঝিনাইদহ-কালীগঞ্জ সড়কে টায়ারে আগুন জ্বালিয়ে  বিক্ষোভ করার সময় পুলিশের সাথে অবরোধকারীদের ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পুলিম এ সময় ৫/৬ রাউন্ড টিয়ারশেল ও ৫ রাউন্ড শর্টগানের গুলি ছুড়ে অবরোধকারীদের ছত্রভঙ্গ করে দেয়।
একই উপজেলার কালীগঞ্জ-কোটচাঁদপুর সড়কের লাউতলা, এলাঙ্গী ও তালেশ্বর নামক স্থানে সকাল থেকে সড়কে গাছ ফেলে রাস্তা অবরোধ করে ১৮ দলের নেতাকর্মীরা। পুলিশ, বিজিবি ও র‌্যাব ঘটনাস্থলে পৌছে দুপুর ১২ টার দিকে অবরোধ তুলে দেয়। জেলায়  আইনশৃঙ্খলা রক্ষার্থে ৪ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।