সকল মেনু

আলফাডাঙ্গায় কলেজ সরকারিকরণের দাবিতে মানববন্ধন

 জেলা প্রতিবেদক, ফরিদপুর, ৮ ডিসেম্বর:  ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কামারগ্রামে অবস্থিত আলফাডাঙ্গা আদর্শ ডিগ্রি কলেজ কলেজ সরকারিকরণের দাবি জানিয়েছে এলাকাবাসীসহ ওই কলেজের শিক্ষক – শিক্ষার্থীরা। রোববার দুপুরে কলেজ ক্যাম্পাসে মানববন্ধন ও শহীদ মিনার প্রাঙ্গণে অবস্থান নিয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ দাবি জানানো হয়। কর্মসূচি পালনকারীদের দাবী, প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে দু’দফায় কলেজটি জাতীয়করণ করার ব্যবস্থা গ্রহণের নির্দেশনা প্রদান করা হলেও তা না করে একটি চক্র কলেজটির নাম বিভ্রাট করে আলফাডাঙ্গা ডিগ্রী কলেজ নামে আরেকটি শিক্ষা প্রতিষ্ঠান জাতীয়করণ করার চেষ্টা চালানো হচ্ছে। এ অপচেষ্টা রুখতে তারা প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন।

এতে বক্তব্য রাখেন আলফাডাঙ্গা উপজেলা চেয়ারম্যান খান বেলায়েত হোসেন, কলেজের অধ্যক্ষ মে. মোরশেদুর রহমান, উপাধ্যক্ষ কামাল আতাউর রহমান, সহকারী অধ্যাপক মুজিবুর রহমান মুজিব, প্রভাষক খান মারুফ সামদানী, মাসুদ রানা, খান নবান আলী, নুর ইসলাম, মশিউর রহমান প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top