সকল মেনু

মুন্সীগঞ্জের মাওয়ায় ৪টি বাস,৪টি লঞ্চে আগুন ও ভাংচুর চালিয়েছে দূর্বত্তরা

Mawa Bus Agun 6 মুন্সীগঞ্জ থেকে সেতু ইসলাম :  মুন্সীগঞ্জের লৌহজং উপজেলায় মাওয়ায় পার্কিং করা ৪টি বাস, ৪টি লঞ্চে আগুন ও ভাংচুর চালিয়েছে দুর্বিত্তরা। এতে গ্রেটবিক্রমপুর বাসে ঘুমন্ত হেলপার আলমগীর (২৩) দগ্ধ হয়েছেন। সে শ্রীনগর উপজেলার পাটাভোগ গ্রামের বাসিন্দা। তাকে মূমূর্ষু অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ণ ইউনিটে পাঠানো হয়েছে। এসব তথ্য দিয়ে লৌহজং  থানার ওসি আবুল কালাম জানান, মাওয়া ঘাটের পার্কিং ইয়ার্ডে গ্রেট বিক্রমপুর পরিবহন নামে একটি বাসে ঘুমিয়ে ছিল হেলপার আলমগীর। শনিবার রাত আড়াইটার দিকে আগুন দেয়ার পর স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। একই সময়ে মাওয়া লঞ্চঘাটে নোঙ্গর করা এমভি রাজিব-২
ও এমভি মাসুম লঞ্চে আগুন দেয় লঞ্চদুটির পর্দা পুড়ে গেছে এ ছাড়া এমভি সজল-১, এমভি হালিম লঞ্চ ভাংচুর করে । দ্রুত স্থানীয়রা আগুন দেওয়া লঞ্চ দুটির আগুন নিভিয়ে ফেলার কারণে তেমন ক্ষতি হয়নি। এ দিকে রাত সোয়া ৩টায় মাওয়া পেট্রোল পাম্পে পার্কিং করা গাংচিল পরিবহনের একটি ও গ্রেট বিক্রমপুরের ৩টি বাসে আগুন দেয়। পরে শ্রীনগর ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণে আনলেও পুড়ে যায় বাস ৪টি। তবে অপর ৩টি বাসে কেউ ছিল না। ওসি জানান, কাউকে এখনও গ্রেফতার করা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top