অপরাধ ঢাকা শিক্ষাঙ্গন

জগন্নাথে শিবির-পুলিশ সংঘর্ষে গুলিবিদ্ধ ১, আটক ২

 জবি প্রতিবেদক,ঢাকা, ৭ ডিসেম্বর :  রাজধানীর পুরান ঢাকার ইসলামপুরে পুলিশের সঙ্গে সংঘর্ষে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখার আব্দুল ওদুদ নামে এক শিবিরকর্মী গুলিবিদ্ধ হয়েছেন। শনিবার সকাল দশটার দিকে এ ঘটনা ঘটেছে। এ সময় ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আব্দুল ওদুদ ও ফারুক হোসেনকে আটক করেছে কোতয়ালী থানা পুলিশ। সংঘর্ষে চার পুলিশ সদস্য আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।
প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার সকাল দশটার দিকে ইসলামপুরে অবরোধের সমর্থনে জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রশিবির একটি মিছিল বের করে। মিছিল থেকে শিবিরকর্মীরা চারটি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময় পুলিশের সাথে শিবিরকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে আব্দুল ওদুদ গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে আব্দুল ওদুদ ও ফারুক হোসেনকে আটক করে পুলিশ।

এদিকে সংঘর্ষের ঘটনায় এসআই মানব, এএসআই রৌমিক, এএসআই নিজাম ও কনস্টেবল শমীর আহত হয়েছেন বলে  হটনিউজ২৪বিডি.কমকে বলেন নিশ্চিত করেছে কোতয়ালী থানা পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম হটনিউজ২৪বিডি.কমকে বলেন, গুলিবিদ্ধ আব্দুল ওদুদকে মিটফোর্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে ফারুক হোসেনকে কোতয়ালী থানায় নেওয়া হয়েছে।