সকল মেনু

জয়পুরহাট-২ আসনে এখন একক প্রার্থী আ’লীগের কেন্দ্রীয় নেতা স্বপন

এসএস মিঠু ,জয়পুরহাট : দশম জাতীয় সংসদ নির্বাচনে জেলার জয়পুরহাট-২ (কালাই-ক্ষেতলাল ও আক্কেলপুর উপজেলা) আসনে প্রতিদ্বন্দ্বি অঅর কোন প্রার্থী না থাকায় আ’লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এখন একক প্রার্থী। শুক্রবার যাচাই বাছাইয়ে ওই আসনে ওয়ার্কাস পার্টির কেন্দ্রীয় নেতা ও আক্কেলপুর
উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ারুল হক বাবলু ওই উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ না করায় তার মনোনয়ন পত্র বাতিল হয়। অন্য দিকে দুপুরে জাতীয় পার্টির (জাপা) মনোনীত প্রার্থী আবুল কাশেম রিপন তার প্রার্থীতা পদ প্রত্যাহার করে নেওয়ায় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন একক প্রার্থী রয়েছেন। অপর দিকে জয়পুরহাট-১ (জয়পুরহাট সদর ও পাঁচবিবি উপজেলা) আসনে স্বতন্ত্রপ্রার্থী  খালেকুজ্জামান এর মনোনয়ন পত্র বাতিল হলে ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী জেলা আ’ লীগের সভাপতি অ্যাডভোকেট শামছুল আলম দুদু এবং জাতীয় পার্টির (জাপা) প্রার্থী জয়পুরহাট সদর উপজেলার ভাইস চেয়ারম্যান আ.স.ম মোক্তাদির তিতাস মোস্তফা রয়েছেন। তবে জাপা প্রার্থী আ.স.ম মোক্তাদির তিতাস মোস্তফাও তার মনোনয়নপত্র  প্রত্যাহার করে নিবেন বলে জানিয়েছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top