জাতীয় ঢাকা প্রধান খবর রাজনীতি

এরশাদের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন পাঁচ মন্ত্রী

 হটনিউজ প্রতিবেদক,৫ডিসেম্বর,ঢাকা:  নির্বাচনকালীন মন্ত্রিসভার পাঁচ মন্ত্রী তাদের নিজ দলের চেয়ারম্যানের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে তারা জাতীয় পার্টির চেয়ারম্যানের কাছে তার বাসভবন বারিধারার প্রেসিডেন্ট পার্কে গিয়ে পদত্যাগপত্র জমা দেন।

ওই মন্ত্রীরা হলেন- স্বাস্থ্য ও পরিবারকল্যাণমন্ত্রী রওশন এরশাদ, বেসরকারি বিমান ও পর্যটনমন্ত্রী এবিএম রুহুল আমিন হাওলাদার, বাণিজ্যমন্ত্রী জিএম কাদের, যুব ও ক্রীড়ামন্ত্রী মজিবুল হক চুন্নু এবং মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী সালমা ইসলাম।

তবে বাকি দু’জনের মধ্যে পানিসম্পদমন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও উপদেষ্টা জিয়াউদ্দিন বাবুলও পদত্যাগপত্র জমা দেবেন বলে জানা গেছে। এ বিষয়টি গণমাধ্যমেকে নিশ্চিত করেছেন চেয়ারম্যানের প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায়।

এর আগে রওশন, হাওলাদার এবং চুন্নু প্রধানমন্ত্রীর কাছে তার বাসভবন গণভবনে পদত্যাগপত্র দিতে গিয়েছিলেন কিন্তু রাষ্ট্রপতি দেশে না থাকায় তিনি তা গ্রহণ করেননি বলে জানা গেছে।

সন্ধ্যা পৌনে ছয়টার দিকে প্রেসিডেন্ট পার্কে উপস্থিত সাংবাদিকদের সামনে দলের মহাসচিব রুহুল আমিন হাওলাদার পাঁচ মন্ত্রীর পদত্যাগপত্র জমার বিষয়টি জানান। তিনি আরো জানান, দলের বাকি যারা সরকারে আছেন তাদের সাথেও তার টেলিফোনে কথা হয়েছে। শিগগিরই তারাও পদত্যাগপত্র জমা দেবেন।