সকল মেনু

চাঁদপুর – ৩ আসনে সাবেক পররাষ্ট্রমন্ত্রী দীপু মনিকে একমাত্র প্রার্থী ঘোষণা করলেন

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  মনোনয়নপত্র বাছাই শেষে চাঁদপুরের রিটানিং অফিসার ও জেলা প্রশাসক মোঃ ইসমাইল হোসেন চাঁদপুর-৩ আসন থেকে সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনিকে একমাত্র বৈধ প্রার্থী হিসেবে ঘোষণা করেছেন। দীপু মনি বাংলাদেশ আ’লীগ মনোনীত প্রার্থী। বৃহস্পতিবার বিকেল চারটায় রিটানিং অফিসার দপুর-৩ আসনের মনোনয়নপত্র বাছাই শুরু করেন। এই আসন থেকে তিনজন প্রার্থী মনোনয়ন দাখিল করলেও একজন প্রত্যাহার করে নেন। অপর প্রার্থী বিএনপি’র বহিস্কৃত নেতা অ্যাডভোকেট ইকবাল বিন বাসার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন দাখিল করলেও ভোটার তালিকায় ত্রুটির কারণে তার মনোনয়ন বাতিল ঘোষণা করেন রিটানিং অফিসার। দীপু মনির মনোনয়ন বৈধ বলে বিবেচিত হওয়ায় তাকে ওই আসনের একক প্রার্থী ঘোষণা করা হয়। এসময় চাঁদপুরের পুলিশ সুপার মোঃ আমির জাফর, চাঁদপুর পৌরসভার মেয়র নাছিরউদ্দিন আহমেদ, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নূরুল ইসলাম নাজিম দেওয়ান, জেলা আ’লীগের সহ-সভাপতি আলহাজ ওসমান গণি পাটওয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জহিরুল ইসলাম, জেলা কৃষকলীগের সভাপতি অ্যাডভোকেট আহসান হাবিব, দীপু মনির বড় ভাই ডাঃ জে আর ওয়াদুদ টিপু, আ’লীগ নেতা অ্যাডভোকেট
জসিমউদ্দিন পাটওয়ারী, যুবলীগ নেতা মোহাম্মদ আলী মাঝি, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল হাসান তৃপ্তি অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন। বাছাইয়ের পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় ডাঃ দীপু মনি জানান, অন্যান্য দলের প্রার্থীরাও নির্বাচনে এলে ভাল হত। কিন্তু সাংবিধানিক ধারাবাহিকতা রক্ষার জন্য নির্বাচনের কোন বিকল্প নেই। তিনি বলেন, একক প্রার্থী হওয়ায় তাকে হয়তো নির্বাচন করতে হবে না, তারপরও তিনি জনগণের কাছে যাবেন। তিনি জানান, অসমাপ্ত উন্নয়ন কাজ শেষ করা এবং চাঁদপুর ও হাইমচরকে একটি সমৃদ্ধ জনপদে পরিনত করা এখন তার বড় কাজ। জেলা প্রশাসকের কার্যালয় থেকে বেরিয়ে দীপু মনি মটর শোভাযাত্রা ও পুলিশি প্রহরায় তার বাসভবনে চলে যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top