চট্টগ্রাম জাতীয় নোয়াখালী রাজনীতি

নোয়াখালীতে অবরোধ বিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ

 কামাল হোসেন মাসুদ, নোয়াখালী প্রতিনিধি:  নোয়াখলীতে অবরোধ বিরোধী মিছিল ও সমাবেশ করে আওয়ামী লীগ ও সহযোগী অংঙ্গ সংগঠনের উদ্বোগে। মাইজদি বাজার এলাকা থেকে মিছিলটি শুরু হয়ে জেলার প্রধান সড়ক প্রদক্ষীন শেষে আওয়ামী লীগ’র জেলা কার্যালয়ের সমনে এসে সমাবেশ করে। মিছিল ও সমাবেশের নেতৃত্বে দেন নোয়াখালী-৪ আসনের এমপি একরামুল করিম চৈাধুরীর। অবরোধ বিরোধী মিছিল ও সমাবেশে নেতৃত্বে আরো ছিলেন নোয়াখালী জেলা আওয়ামী যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল মমিন বিসি, নোয়াখালী সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি এড. শিহব উদ্দিন শাহিন, শহর আওয়ামী লীগের সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সাধারণ সম্পাদক সহিদ উল্ল্যা খান সোহেল, জেলা জিপি এড. কাজী মানছুরুল হক খসরু, বাংলাদেশ আওয়ামী আইনজী পরিষদ নোয়াখালী জেলার সাধারণ সম্পাদক এড. গুলজার আহমেদ জুয়েল, বাংলাদেশ মেডিকেল এসোশিয়েষান নোয়াখালী সাধারণ সম্পাদক ডা. আবদুস ছাত্তার ফরায়েজি বাবুল, আওয়ামী লীগ নেতা, নাছির উদ্দিন, শহর যুবলীগ নেতা জহির হোসেন, সেচ্ছাসেবক লীগ নেতা মন্জুর মোরশেদসহ ছাত্রলীগ ও বিভিন্ন অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সমাবেশে বিরোধী দলের উদ্দেশ্যে এমপি বলেন শান্তি পূর্ন আন্দোন করলে আমরা বাধা দিবনা। নির্বাচনে কেউ না আসলে বলেন যদি কেউ না আসে তবে একলা চলরে।
এমপি সকলের উদ্দেশ্যে বলেন আমি অসুস্থ আমার জন্য আপনারা দোয়া করবেন যেন আমি আন্দোলন সংগ্রামে আপনাদের সথে থাকতে পারি। আমি আপনাদের দোয়া প্রার্থী।