ঢাকা বিনোদন

বেপরোয়া ড্যান্সার আলিশা

 বিনোদন প্রতিবেদক, ঢাকা, ৪ ডিসেম্বর:  সোমবার সন্ধ্যায় সারা বিএফডিসি অন্ধকারে ডুবে থাকলেও তিন নাম্বার ফ্লোরে জ্বলছিলো ঝলমলে আলো। সাউন্ড সিসটেমে বাজছিলো গান। আর বারের আদলে বানানো সেটে সহশিল্পীদের নিয়ে নাচছিলেন ‘অন্তরঙ্গ’ সিনেমার হিরোইন আলিশা প্রধান। চলচ্চিত্রনির্মাতা চাষী নজরুল ইসলামের নতুন সিনেমা এটি। শুটিং-এর ফাঁকে এই ছবির প্রধান সহকারি পরিচালক তারেক শিকদারের কাছ থেকে জানা গেল, এতে ‘বেপরোয়া ড্যান্সার’র চরিত্রে দেখা যাবে হালের উঠতি নায়িকা আলিশাকে।

তাকে নিয়ে একটি গানের দৃশ্যায়নের কাজ করেছেন ছবি কুশলিরা।এই ছবিতে আলিশা একজন ড্যান্সারের চরিত্রে অভিনয় করছেন।এখানে তিনি এতটাই বেপরোয়া যে কাউকেই পাত্তা দিতে চান না। তথ্যগুলো জানাতে জানাতেই তিনি ঘোষণা দিলেন আবার শট তৈরি করার জন্য। তার কথা মত যথারীতি শট রেডি হলে আবার শুরু হল শুটিং।

দৃশ্যধারণ শেষে শুরু হল সিনেমাটির মহরত আয়োজন। মঞ্চে উঠলেন সিনেমা পরিচালক চাষী নজরুল ইসলাম। সঙ্গে আলিশা ও প্রযোজক গিয়াস উদ্দীন মুরাদ ও হোসনা প্রধান। কিছুক্ষণ পরে এসে যোগ দিলেন এই ছবির নায়ক ইমন। এদিকে সিনেমার কলাকুশলিদের নামের তালিকা থেকে জানা গেলো এতে আরও অভিনয় করছেন অমিত হাসান, দিতিসহ অনেকে। এর সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। চিত্রগ্রহণ করছেন পনির।

চাষী নজরুল মহরতের ক্লাপস দেওয়ার আগেই বললেন, শিগগিরি মুক্তি দিতে চান এই সিনেমাটি।

নতুন প্রযোজনা প্রতিষ্ঠান কার্নিভাল মোশন পিকচার্সের প্রেমকাহিনিনির্ভর সিনেমাটির শুটিং শেষ করতে চান ডিসেম্বরের মধ্যেই। আর মুক্তি দিতে চান আসছে বছরের ফেব্রুয়ারিতে। এরপরে সিনেমাটির সংশ্লিষ্টদের মঞ্চে ডেকে নিয়ে মহরতের ক্লাপস দেওয়া হল।

আগত অতিথিদের আপ্যায়ন শেষে আবারও শুটিং প্রস্তুতি চলতে থাকে। এরই মধ্যে কথা হয় এই সিনেমা আরেক সহকারী পরিচালক শাহদাত সেতুর সঙ্গে। তিনি জানান, আজ পর্যন্ত এই ফ্লোরে শুটিং চলবে। এরপর পুরো ইউনিট চলে যাবে কক্সবাজার। বিরোধীদলের আহুত কর্মসূচী শেষে ৫ ডিসেম্বর সন্ধ্যায় তারা গন্তব্যে রওনা করবেন। সেখানে টানা নয়দিন শুটিং হবে।