সকল মেনু

সবজী বোঝাই ট্রাক খাদে, তিন সবজী ব্যবসায়ী নিহত, আহত-৩

 শওকত আলী বাবু বাগেরহাট প্রতিনিধি:  বাগেরহাটে কাঁচাসবজী বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিন সবজী ব্যবসায়ী নিহত ও তিনজন আহত হয়েছেন। মঙ্গলবার ভোর চারটায় বাগেরহাট-খুলনা সড়কের বাগেরহাট সদর উপজেলার শ্রীঘাটের যৌখালী সেতুর কাছে এই দূর্ঘটনা ঘটে। পুলিশ নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠিয়েছে। আহতদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।নিহতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার মধুরকাঠি গ্রামের হাকিম শেখের ছেলে মোস্তফা শেখ (৪৫), একই উপজেলার হোগলাপাশা গ্রামের আজিজুর রহমানের ছেলে সাইদুল শেখ (৪৮) এবং পিরোজপুর জেলার পোরগোলা গ্রামের কালু মোল্লার ছেলে হানিফ মোল্লা (২৫)। হাসপাতালে ভর্তিরা হলেন, মাসুম ফরাজী, মিলন শেখ ও বজলুর রহমান।
বাগেরহাট মডেল থানার উপপরিদর্শক (এসআই) সুভাস চন্দ্র দাম বলেন, খুলনা থেকে সবজী বোঝাই করে বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বৌলপুর বাজারে আসার পথে যৌখালী সেতুর কাছে পৌছে ট্রাকটি মঙ্গলবার ভোরে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন সবজী ব্যবসায়ী নিহত ও তিনজন আহত হন। নিহতদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ট্রাক চালকের অসাবধনতার কারনে ওই দূর্ঘটনা ঘটেছে বলে বেঁচে যাওয়া অন্য সবজী বিক্রেতারা তাঁকে জানিয়েছে। দূর্ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top