সকল মেনু

চাঁদপুরে বুধবার সকাল সন্ধ্যা হরতাল

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর:  চাদপুরে ১৮ দলীয় নেতা কর্মী ও পুলিশের সংঘর্ষে ২কর্মী নিহত হওয়ার ঘটনায় বুধবার সকাল সন্ধ্যা হরতাল ডেকেছে চাঁদপুর জেলা ১৮দলীয় জোট। চাঁদপুর জেলা ১৮ দলীয় জোট এর যগ্ম
আহ্বায়ক এস এম কামাল উদ্দিন চৌধুরী, যুগ্ম সচিব বিল্লাল হোসেন মিয়াজী ও দেওয়ান মো. সফিকুজ্জামান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তি এ ঘোষণা দেয়া হয়।জেলা ১৮ দলের ডাকা তাৎক্ষণিক মঙ্গলবার দুপুর ২টার দিকে সাংবাদিক সম্মেলনে উপস্থিত নেতৃবৃন্ধ বলেন, পুলিশ নির্বিচারে ১৮ দলী জোটের মিছিলের উপর গুলি ছোড়ে। এসময় ছাত্রদল কর্মী তাজুল ইসলাম (রতন) ও ছাত্রশিবির কর্মী সিয়াম মস্তান মারা যায়। গুলিব্ধি হয়ে আহত হয় ৫০জন। এদের মধ্যে আহত ৬জন ঢাকা পাঠানো হয়েছে। চাঁদপুর জেলা ১৮দলীয় জোটের আহ্বায়ক লায়ন প্রকৌশলী মমিনুল হক এবং সদস্য সচিব শেখ ফরিদ আহমেদ মানিকের নির্দেশক্রমে এ হরতালের আহবান  করা হয়। উল্লেখ্য মঙ্গলবার সকালে চাঁদপুর শহরের জেএনসে গুপ্ত রোড এলাকায় বিএনপি পুলিশ সংঘর্ষে এক ছাত্রদল ও এক শিবির কর্মী মোট দুই জন  নিহত হয়। এসময় আহত হয়েছে অন্তত ১৫জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top