সকল মেনু

পরিবেশ নেই, নির্বাচনে যাব না: এরশাদ

হটনিউজ প্রতিবেদক,৩ডিসেম্বর,ঢাকা:  জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ ফের ডিগবাজি দিলেন। তিনি বলেছেন, স্বাধীনভাবে রাজনীতি করতে চাই। আমি কারো কাছে টাকা নিয়ে রাজনীতি করি না। আমি নির্বাচনে যাব না। সব দল না আসলে জাতীয় পার্টি নির্বাচনে যাবে না উল্লেখ করে তিনি বলেন, আমি প্রতিশ্রতি দিয়েছিলাম তা রক্ষা করতেই আমি নির্বাচনে অংশ নেব না। মঙ্গলবার জাতীয় পার্টির বনানীর কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। পাশাপাশি প্রার্থীদের মনোনয়ন পত্র প্রত্যাহারের নির্দেশও দিয়েছেন তিনি।
সোমবার সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দীর্ঘক্ষণ ফোনালাপ করেছেন বলে পার্টি সূত্রে জানা গেছে। খালেদা জিয়া ফোনে নির্বাচন থেকে এরশাদকে সরে আসারও আহ্বান জানান বলে সূত্রে জানা গেছে।

এরশাদ যদি ১৮ দলীয় জোটে নাও আসেন, তাহলে যুগপৎ আন্দোলন চালিয়ে যাওয়ারও অনুরোধ করেন খালেদা জিয়া।খালেদা জিয়ার সঙ্গে ফোনালাপ করার পর পরই এরশাদ এ সংবাদ সম্মেলন ডাকায় দলের লোকদের মধ্যে ব্যাপক কৌতূহলের সৃষ্টি হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top