অপরাধ চাঁপাইনবাবগঞ্জ রাজশাহী

চাঁপাইনবাবগঞ্জে আ.লীগ প্রার্থীর বাড়িতে আগুন, নিহত ১

 চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি,হটনিউজ২৪বিডি.কম:  চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম রাব্বানী ও তার ভাই আবু বকব সিদ্দিক ফিটুর বাড়িতে আগুন দিয়েছে ১৮ দল সমর্থকেরা। এ সময় দুগ্রুপের মধ্যে সংঘর্ষে বিএনপির সমর্থক পুখুরিয়ার খলিলের ছেলে রুবেল নামে একজন নিহত হয় এবং প্রায় ১০-১৫ জন আহত হয়। সোমবার দুপুর একটার দিকে উপজেলার কানসাট পুখুরিয়ায় এ ঘটনা ঘটে। আগুনে পুড়ে গেছে একটি ট্রাক, একটি কার, মোটরসাইকেলসহ প্রায় ২০টি বাইসাইকেল এবং বাড়ির আসবাবপত্র। ক্ষতির পরিমাণ প্রায় ৫০ লাখ টাকা বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

ঘটনার সময় বাড়িতে অবস্থান করছিলেন গোলাম রাব্বানী। তখন অনেকগুলো ককটেল বিস্ফোরিত হয়। রাস্তায় ব্যারিকেড থাকায় ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের গাড়ি সময়মতো পৌঁছাতে পারেনি। স্থানীয়ভাবে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালানো হয়। শিবগঞ্জে অবরোধ চলাকালে সোমবার সকালে ছাত্রলীগের দুই কর্মীকে কুপিয়েছে দুবৃত্তর্রা।

পুলিশ জানায়, উপজেলার কানসাট বাজারে ঘোরাঘুরি করার সময় মোবারকপুরের আকালুর ছেলে সাদিকুল ইসলাম (২৫) ও কানসাট বিশ্বনাথপুর গ্রামের জুয়েল (২৪) নামে ছাত্রলীগের দুইজন কর্মীকে কুপিয়েছে একদল দুর্বৃত্ত। এ সময় তারা সাদিকুলের হাত ও পায়ের রগ কেটে দিয়েছে। দুইজনই বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

এ সব ঘটনায় সংশ্লিষ্ট এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ-বিজিবি ও র‌্যাব সদস্যদের।