সকল মেনু

জয়পুরহাটে আ’লীগ,জাপা ও ওয়ার্কাস পার্টির প্রার্থীদের মনোনয়ন পত্র জমা

এসএস মিঠু ,জয়পুরহাট :  সোমবার ১৮দলের অবরোধ কর্মসূচি’র মধ্যেই জয়পুরহাটে উৎসব মূখর পরিবেশে দশম জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ,জাতীয় পার্টি ও ওয়ার্কাস পাটির প্রার্থীরা। দুপুরে জয়পুরহাট-২ আসনের সংসদ সদস্য পদপ্রার্থী হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং ওয়ার্কাস পার্টির পলিট ব্যুরো সদস্য ও আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ারুল হক বাবলু জেলার উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটানিং অফিসার গোলাম মো. শাহনেওয়াজের নিকট তাদের মনোনয়ন পত্র জমা দেন। অপর দিকে প্রায় একই সময়ে জয়পুরহাটে জেলা প্রশাসক ও জেলা রির্টানিং অফিসার মোহাম্মদ ইয়াছিনের নিকট জয়পুরহাট-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শামছুল আলম দুদু , জাতীয় পার্টি (জাপা) প্রার্থী জেলা জাতীয় পার্টির যুগ্ম আহবায়ক ও জয়পুরহাট উপজেলা পরিষদের ভাইস
চেয়ারম্যান আ.স.ম. মুক্তাদির তিতাস মোস্তফা এবং জয়পুরহাট-২ আসনের কেন্দ্রীয় ছাত্র সমাজ নেতা কাজী আবুল কাশেম রিপন জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র  জমা দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top