ঢাকা বিনোদন

সালমান’র সঙ্গে সাক্ষাৎ শাহরুখ-দীপিকার

হটনিউজ বিনোদন :  ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার শুটিংয়ের ফাঁকে সালমান খানের সঙ্গে দেখা করেছেন অভিনেত্রী দীপিকা পাড়–কোন।

পত্রিকা ডিএনএ জানিয়েছে, মঙ্গলবার মুম্বাইয়ের মেহেবুব স্টুডিওতে শাহরুখ খানের সঙ্গে ‘হ্যাপি নিউ ইয়ার’ সিনেমার শুটিং করছিলেন দীপিকা। পাশের সেটে চলছিল সালমানের একটি বিজ্ঞাপনের শুটিং।

সালমানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলেন শাহরুখ। এরপর সালমানের বোন আলভিরা আর ভাই সোহেল খান এসেছিলেন ‘হ্যাপি নিউ ইয়ার’-এর সেটে।

এর কিছুক্ষণ পর সালমানের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন দীপিকা। সন্ধ্যার সেই চা বিরতির সময় প্রায় ৩০ মিনিট ধরে গল্প করেছেন দুজন।

এক সূত্রের বরাতে ডিএনএ জানিয়েছে, সৌজন্যের খাতিরে দুই খান একে অপরের সঙ্গে দেখা করলেও তাদের সম্পর্কের শীতলতা যে কমেনি, তা ভালো করেই জানেন দীপিকা। শাহরুখের উপস্থিতিতে সালমানের সেটে গিয়ে তার সঙ্গে দেখা করে মোটামুটি দুঃসাহসিক কাজই করেছেন তিনি।

সূত্রটি আরও জানায়, ‘হ্যাপি নিউ ইয়ার’-এর পরিচালক ফারাহ খান যদিও সালমানের খুব কাছের বন্ধু, কিন্তু তার সঙ্গে দেখা করে শাহরুখকে নাখোশ করার সাহস দেখাননি তিনি।

শুটিংয়ের ফাঁকে চা বিরতিতে প্রায় ২০ মিনিট একে অপরের খোঁজখবর নিয়েছেন সালমান-দীপিকা। তবে দীপিকার বন্ধু রনভির সিং প্রসঙ্গে কোনো কথা বলেননি তারা।

সালমান দীপিকাকে জানিয়েছেন, ‘রামণ্ডলীলা’ এখনও দেখা হয়ে ওঠেনি তার।

সূত্র অনুসারে, সালমান অনেকের কাছেই দীপিকার প্রশংসা করেছেন। এমনকি সম্প্রতি একটি আলোচনা অনুষ্ঠানে সালমান বলেছেন যে, একজন অভিনেত্রী হিসেবে তিনি দীপিকাকে খুবই পছন্দ করেন।

সালমানের সঙ্গে ‘বড়ে ভাইয়া’ সিনেমায় অভিনয় করবেন দীপিকা। এটাই হবে সালমানের সঙ্গে তার প্রথম সিনেমা। সুরাজ ভারজাতিয়া পরিচালিত এই সিনেমার শুটিং শুরু হবে ২০১৪ সালে।