সকল মেনু

পল্টনে শিবির-পুলিশ সংঘর্ষ, গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার ৩

 নিজস্ব প্রতিবেদক, ঢাকা, ১ ডিসেম্বর:  সন্ধ্যায় পল্টন কালভার্ট রোডে ঝটিকা মিছিল বের করে ছাত্রশিবির। এসময় পুলিশের সঙ্গে সংঘর্ষ হয় দেলটির নেতা-কর্মী সমর্থকদের। পুলিশ ৩ শিবির নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে।

শিবিরের পল্টন থানার নেতা আবু ইউসূফ দাবি করেন জানান, গুলিবিদ্ধ অবস্থায় তাদের এ ৩ নেতা-কর্মীকে গ্রেপ্তার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা পৌণে ৭টার দিকে ঝটিকা মিছিল বের করে শিবির। এ সময় পুলিশ ধাওয়া করে তাদের। এক পর্যায় শিবির কর্মীরা ৪টি ককটেলের বিস্ফোরণ ঘটায়। পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে ১০ থেকে ১২ রাউন্ড ফাঁকা গুলি চালায়। ধাওয়া, পাল্টাধাওয়ার ঘটনাও ঘটে।

এদিকে সন্ধ্যা ৭টার দিকে দুবৃত্তরা দুটি ককটেলের বিস্ফোরণ ঘটায়। আমাদের নিজস্ব প্রতিবেদক তানজিনা ইভা জানান, ককটেল বিস্ফোরণের পর আতঙ্কিত মানুষ ছোটাছুটি করে পালাতে থাকেন।

প্রত্যক্ষদর্শী রাসেল পারভেজ জানান, সন্ধ্যায় ৭টা ২৫ মিনিটের দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (সাবেক পিজি হাসপাতাল) পেছনে একটি হাতবোমার বিস্ফোরণ ঘটে। এতেআশপাশের এলাকা ধোঁয়াচ্ছন্ন হয়ে যায়। আতঙ্ক ছড়িয়ে পড়ে মানুষের মাঝে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top