সকল মেনু

রেলপথ ও ধর্মমন্ত্রী মোঃ মুজিবুল হকের মনোনয়ন পত্র

এস এন ইউসুফ,কুমিল্লা: আসন্ন দশম জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে রোববার কুমিল্লা-১১ (চৌদ্দগ্রাম) আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন সর্বদলীয় সরকারের রেল ও ধর্মমন্ত্রী মুজিবুল হক। বিকেল ৪টা ১৫ মিনিটের সময় তিনি রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা দেবময় দেওয়ানের নিকট তিনি আ’লীগের প্রার্থী হিসেবে মনোনয়পত্র জমা দেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের সেক্রেটারী সামছুদ্দিন আহমেদ চৌধুরী সেলিম, চৌদ্দগ্রাম সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবদুর রশিদ, উপজেলা ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম হাজারী, রাশেদা আখতার, চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মিজানুর
রহমান, সাবেক চেয়ারম্যান আলী হোসেন, উপজেলা নির্বাচন অফিসার মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সধারণ সম্পাদক শাহ
জালাল মজুমদার, প্রমুখ।এসময় তিনি উৎসুক সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, আমি নির্বাচনকালীন সরকারের মন্ত্রী হলেও আচরণবিধি মেনেই মনোনয়নপত্র দাখিল করেছি। তিনি আরও বলেন, গতবার জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করায় তাদের সেবা করতে পেরেছি। এবারও জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করে সেবা করার সুযোগ দিবে এটাই আশা করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top