সকল মেনু

দূর্গাপুরে বিশ্ব এইডস দিবস উদযাপিত

দুর্গাপুর(নেত্রকোনা)প্রতিনিধি: নেত্রকোনার দুর্গাপুরে উপজেলা স্বাস্থ্য বিভাগ এর আয়োজনে ও বেসরকারী সংস্থা ওয়ার্ল্ড ভিশন, দুঃস্থ স্বাস্থ্য
কেন্দ্র,ওয়াই ডব্লি উ সি এ, ব্র্যাক, পারি, পিআরডিএস, ইভেন্টফুল, এর সহযোগীতায় দূর্গাপুরে বিশ্ব এইডস দিবস উদযাপিত হয়েছে রবিবার। দিবস টি উদযাপন উপলক্ষে স্বাস্থ্য বিভাগ ও বেসরকারী সংস্থার কর্মকর্তা কর্মচারীদের অংশগ্রহনে একটি বর্ণাঢ্য র‌্যালী পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লে ­ ক্স প্রাঙ্গণে উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ এ.কে. এম সিদ্দিকুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভার প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল ইসলাম,বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকতা আলমগীর  হোসাইন,এডিপি ম্যানেজার অনুপ সাংমা, ডিএসকের প্রজেক্ট ম্যানেজার এম এ রব, মডব্লিউবি এর নির্বাহী পরিচালক ও সাফ/ আসফ এর এরিয়া কো-অর্ডিনেটর নিতাই সাহা,কাউন্সিলর রমজান হোসেন প্রমুখ। আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক  অনুষ্ঠান পরিবেশন করেন ডিএসকের শিল্পীবৃন্দ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top