রাজনীতি

মনোনয়ন জমা দিলেন মায়া চৌধুরী, নির্বাচনী বাস মিস করলে বিরোধীদল ৫বছর পিছিয়ে পড়বে

নিজস্ব বার্তা পরিবেশক, চাঁদপুর: নির্বাচনী বাস মিস করলে বিরোধীদল আগামী পাঁচ বছরের জন্য পিছিয়ে পড়বেন বলে মন্তব্য করেছেন সাবেক নৌ পরিবহন প্রতিমন্ত্রী ও চাঁদপুর-২ আসনের আওয়ামীলীগের মনোনীত প্রার্থী, ঢাকা মহানগর আ’লীগের সাধারণ সম্পাদক  মোফ্জ্জাল হোসেন চৌধুরী (মায়া) বীরবিক্রম।
তিনি শনিবার বিকেল ৩টায় চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলা পরিষদে নির্বাচনী মনোনয়নপত্র জমা দিতে এসে এসব কথা বলেন। এর আগে তিনি মতলব উত্তর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছেও আরেকটি মনোনয়ন জমা দেন।
তিনি বলেন, ২ ডিসেম্বর নমিনেশন জমা দেয়ার শেষ দিন। এখনো আড়াই দিন বাকী রয়েছে। আমরা আশা করবো এর মধ্যে তাদের শুভ বুদ্ধির উদয় হবে। তারা নির্বাচনে অংশ গ্রহণ করবে। আর যদি নির্বাচনে অংশ গ্রহণ না করেন, নির্বাচনী বাস যে চলছে এক শ  ৮০ মাইল বেগে, মিস করলে আগামী পাঁচ বছর পিছিয়ে পড়বেন। এ বাসে উঠার আর কোনো সম্ভাবনা থাকবে না। আলোচনা প্রসঙ্গে তিনি বলেন, আলোচনার জন্যে এখনো আমাদের দরজা খোলা। আমাদের প্রধানমন্ত্রী বলেছেন বিরোধী দল নির্বাচনে এলে আমরা স্বাগত জানাবো।  মায়্ াআরো বলেন, যারা বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, যারা এধরণের কর্মকান্ডের সাথে জড়িত তাদের ছাড়া পাক তা আমি ব্যক্তিগত ভাবে চাই না। যারা অপরাধী, যারা জঙ্গি, যারা মানুষ হত্যা করে এক কথায় বলতে গেলে রাষ্ট্র বিরোধী কাজ করছে প্রকারান্তরে তারা গণতন্ত্রের বিরুদ্ধেই কাজ করছে। তারা এ দেশে অবাধ সুষ্ঠু নির্বাচন হোক তা চায় না। তারা এ নির্বাচনকে নস্যাৎ ও ভন্ডুল করার জন্যে তারা আজ মানুষ হত্যা করছে।
মায়া চৌধুরী উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলামের হাতে মনোয়নপত্র জমা দেন। এসময় কেন্দ্রীয় উপ-কমিটির সহ-অর্থসম্পাদক রুহুল আমিন রুহুল, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ এইচ এম গিয়াস উদ্দিন, সাধারণ সম্পাদক বি এইচ কবির আহমেদ প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে দুপুর এক টায় তিনি মতলব উত্তর  উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছেও একটি মনোনয়নপত্র জমা দেন।