বিনোদন

বলিউডের ‘সৎ মা’যারা

বিনোদন ডেস্ক ,শনিবার, ৩০.১১.২০১৩:  বলিউডের অনেক আলোচিত তারকার ঘরেই রয়েছে ‘সৎ’ সন্তান। আর বরাবরই দেখা যায় সৎ মায়ের সাথে সন্তানদের সম্পর্ক হয়ে উঠে অনেকটা দা-কুমড়া সম্পর্কের মতন। কিন্তু বলিউডে যারা দ্বিতীয় পক্ষে বিয়ে করেছেন তাদের অনেকেই সুখে সংসার করছেন স্বামী এবং সৎ সন্তানদের সাথে ।

এই সৎ মায়ের তালিকায় যেমন আছেন এভারগ্রিন হেমা মালিনী তেমনি আছেন হালের জনপ্রিয় তারকা কারিনা কাপুর। এ প্রতিবেদনে তুলে ধরা হলো বলিউডের সেই সৎ মায়েদের কথা।

করিনা কাপুর খান
২০১২ সালে কারিনা বিয়ে করেন সাইফ আলি খানকে। সাইফের প্রথম পক্ষের দুই সন্তান মেয়ে সারা আলি খান এবং ছেলে ইব্রাহিম আলি খান। কারিনার সাথে সৎ ছেলে মেয়ের ভালই সম্পর্ক।

শ্রীদেবী
বনি আর মোনা কাপুরের দুই ছেলে মেয়ে। আর তার সৎ সন্তানরা হলো অর্জুন আর অনসূলা। অর্জুন জানিয়েছেন সৎ মা শ্রীদেবীর সাথে তার সম্পর্ক বেশ ভালই। কিন্তু ছোট বোন অনসূলা নাকি সৎ মাকে একেবারেই সহ্য করতে পারেন না।

শাবানা আজমি
জাভেদ আখতারের প্রাক্তন স্ত্রী হানি ইরানির ছেলে আর মেয়ের নাম ফারহান আখতার এবং জোয়া আখতার। ফারহান এবং জোয়া দুজনেই শাবানার প্রশংসায় পঞ্চমুখ।

কিরণ রাও
আমির খান কিরণের প্রেমে পড়েন লগানের সেটে। পরে রীনার সঙ্গে বিচ্ছেদ এবং কিরণকে বিবাহ। রীনা আর আমিরের দুই ছেলে মেয়ে ইরা আর জুনেইদ। যদিও এই দুই ছেলে মেয়ের কাস্টডি রীনা পেয়েছেন কিন্তু কিরণের সাথে তাদের সম্পর্ক ভালই।

হেলেন
তিন খান আরবাজ , সোহেল এবং সালমানের সৎ মা। দাবাং তারকা পুরো পরিবারেই একে অপরের সঙ্গে খুব ভাল রিলেশন শেয়ার করেন।

হেমা মালিনী
হেমা মালিনী আর ধর্মেন্দ্রর গল্প তো আমরা সবারই জানা। তবে শোনা যায় সানি আর ববি একদমই পছন্দ করেন না হেমা মালিনীকে।

মধুবালা
কিশোর কুমার প্রথম স্ত্রী রুমা গুহ ঠাকুরতাকে ডিভোর্স করে মধুবালাকে বিয়ে করেন। মধুবালা এ ঘরে এসে পান কিশোরের আগের ঘরের ছেলে অমিত কুমারকে। যদিও রুমা গুহ পরে তার সন্তান নিয়ে কলকাতায় চলে আসেন।