সকল মেনু

অবরুদ্ধ রিজভী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ঢাকা, ৩০ নভেম্বর: বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী গ্রেপ্তার হয়েছেন। শুক্রবার দিবাগত রাত সোয়া ৪টার দিকে রাজধানীর নয়া পল্টনে বিএনপির কার্যালয় থেকে রিজভীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এসময় বিএনপির আরও তিন নেতাকে গ্রেপ্তার করা হয়।

ছবি তুলতে গেলে বেশ কয়েকজন সাংবাদিকের উপর ডিবি পুলিশ হামলা চালালে সময় সংবাদ ও একাত্তর টিভির সাংবাদিকসহ বেশ কয়জন সাংবাদিক আহত হন। হামলায় ভেঙ্গে গেছে সময় সংবাদের একটি ক্যামেরা।

এর আগে শুক্রবার দিবাগত রাত পৌণে ১০টার দিকে হঠাৎ করেই শনিবার ভোর ৬টা থেকে মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত সারা দেশে সড়ক, রেল ও নৌ পথে টানা ৭২ ঘণ্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করেন রুহুল কবির রিজভী।

প্রসঙ্গত, বৃহস্পতিবার রাতে শাহবাগে গাড়ি পোড়ানোর ঘটনায় বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ ১৯ জনের বিরুদ্ধে শাহবাগ থানায় একটি মামলা হয়েছে। শুক্রবার দুপুরে শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) সোহেল রানা বাদি হয়ে এই মামলাটি করেন। ধারণা করা হচ্ছে এই মামলাতেই গ্রেপ্তার করা হয়েছে রিজভীকে।

এদিকে গত ৯ নভেম্বর থেকে দলীয় কার্যালয়ে অবরুদ্ধ হয়ে ছিলেন এই নেতা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top