সকল মেনু

ভোলায় মোশারেফ হোসেন শাজাহান শিক্ষাবৃত্তি প্রদান

ভোলা প্রতিনিধি:  ভোলায় সাবেক মন্ত্রী ও নাট্যকার মরহুম মোশারেফ হোসেন শাজাহানের নামে কাঠালিয়া এ কে মুসলিম ইনস্টিটিউটের আয়োজনে “মোশারেফ হোসেন শাজাহান শিক্ষাবৃত্তি” প্রদান করা হয়েছে। গতকাল শুক্রবার জেলা পরিষদ মিলনায়তনে এ শিক্ষা বৃত্তিতে সদর উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের মেধাবী ছাত্র-ছাত্রীদের মধ্যে শিক্ষাবৃত্তি হিসেবে নগদ টাকা ও সনদ প্রদান করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদ প্রশাসক
আবদুল মমিন টুলু। কাঠালিয়া এ কে মুসলিম ইনস্টিটিউটের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী গোলাম কিবরিয়া জাহাঙ্গিরের সভাপতিত্বে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আবু সাঈদ, শিক্ষাবিদ প্রফেসর সামসুল আলম চৌধুরী, কর্ণেল (অব.) সামসুদ্দিন আহমেদ মনিক, জাতীয় বন্ধুজন পরিষদের প্রধান সম্পাদক মিয়া মোঃ ইউনুছ, আজকের ভোলার সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা থিয়েটারের সভাপতি নাসির লিটন, শিক্ষক সমিতির সম্পাদক আনোয়ার পারভেজ, প্রভাষক হারুন অর রশিদ, বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী জাহানারা ইসলামসহ আরো অনেকে। অনুষ্ঠানে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।ছবি-১। ভোলায় সাবেক মন্ত্রী ও নাট্যকার মোশারেফ হোসেন শিক্ষাবৃত্তির অর্থ ও সনদ শিক্ষার্থীদের হাতে তুলে দিচ্ছেন জেলা  পরিষদ প্রশাসক আব্দুল মমিন টুলু।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top