অপরাধ বগুড়া রাজনীতি রাজশাহী

বগুড়ায় রবি -সোম ৩৬ ঘন্টার হরতাল

বগুড়া অফিস ব্যুরো অফিস ২৯-১১-২০১৩:আগামী রোববার সকাল ৬টা থেকে সোমবার সন্ধ্যা ৬ টা পর্যন্ত বগুড়া জেলায় ৩৬ ঘন্টার হরতালের ডাক দিয়েছে বগুড়া জেলা ১৮ দলীয় জোট। আজ শুক্রবার বেলা ১১ টায় জেলা বিএনপি কার্যালয়ে ১৮ দলীয় জোটের এক সংবাদ সম্মেলনে এই কর্মসূচী ঘোষনা দেন জেলা বিএনপির সভাপতি ও ১৮দলীয় জোটের আহবায়ক সাইফুল ইসলাম।
সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ জাতীয় নেতৃবৃন্দের নাম ভোটার তালিকায় অন্তর্ভুক্ত, জামায়াতের নিবন্ধন বাতিলের প্রতিবাদ, বগুড়ায় যুবদল নেতা ইউছুফ হত্যার বিচার, যুবদল নেতা মাসুদ  রানাকে গ্রেফতারসহ অন্যান্য নেতাকর্মী গ্রেফতার, নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার, গ্রেফতারকৃত জাতীয় নেতৃবৃন্দের মুক্তি আমারদেশ সম্পাদক মাহমুদুর রহমানের মুক্তি, ইনকিলাব সম্পাদককে হয়রানীর  প্রতিবাদে হরতাল আহবান করা হলো। একই দাবীতে শনিবার জেলার সকল থানায় ও পৌরসভার ওয়ার্ডে ওয়ার্ডে বিক্ষোভ সমাবেশ কর্মসূচী পালন করা হবে। তিনি সর্বাতœক হরতাল পালনের জন্য বগুড়াবাসীর প্রতি আহবান জানান।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারন সম্পাদক জয়নাল আবেদীন  চাঁন, সংসদ সদস্য মোস্তাফা আলী মুকুল জেলা বিএনপির উপদেষ্টা মুক্তিযোদ্ধা মোঃ শোকরানা, বিএনপি নেতা রেজাউল করিম বাদশা, ফজলুল বারী বেলাল , মাহবুবুর রহমান বকুল , মাফতুন আহমেদ খান রুবেল ,  পরিমল চন্দ্র দাস ,  জামায়াতের জেলা আমীর শাহাবুদ্দিন, জাগপার সভাপতি আমীর হোসেন মন্ডল , এলডিপি সভাপতি মোখলেছুর রহমান, জামায়াতের মাওলানা আলমগীর হোসাইন , ইসলামী ঐক্যজোটের সেক্রেটারী মুফতী আব্দুল ওয়াহেদ, , মাহফুজুর রহমান রাজু প্রমুখ।