অপরাধ পিরোজপুর বরিশাল রাজনীতি

জিয়ানগরের পুলিশের রাবার বুলেট নিক্ষেপ আহত ৩

কবির হোসাইন, পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের জিয়ানগরে মিলবাড়ি এলাকায় হরতাল সর্মথকদের সাথে সংর্ঘষে পুলিশ ৩০ রাউন্ড রাবার বুলেট নিক্ষেপ করে । এতে ১৮ দলের ৩ কর্মী আহত হয় ।

শুক্রবার সকাল ১০ টায় জিয়ানগরের বালীপাড়া ইউনিয়নের মিলবাড়ি এলাকায় ১৮ দল হরতালের সমর্থনে পিকিটিং করতে থাকলে পুলিশ তাতে বাধা দেয় । এসময় পিকেটাররা পুলিশকে লক্ষ্য করে ইট পাটকেল নিক্ষেপ করে । পুলিশ তাদেরকে ছত্র ভঙ্গ করার চেষ্টা করে । পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশ এক পর্যায়ে ৩০ রাউন্ডের অধিক গুলি করে । সেখানে র‌্যাব ও বিজিবি টহল দিচ্ছে। এলাকায় এখন থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

পিরোজপুর বিএনপির জেলা সাধারন সম্পাদক আলমগীর হোসেন জানান, জিয়ানগরে ১৮ দলের নেতা কর্মীদের উপর গ্রেফতারী ও পুলিশি হয়রানীর প্রতিবাদে তারা শুক্রবার সকাল ৬ টা থেকে সন্ধ্যা  ৬ টা পর্যন্ত ১২ ঘন্টা হরতালের ডাক দেন। ১৮ দলের কর্মীরা পিকেটিং করতে থাকলে পুলিশ তাদের উপর রাবার বুলেট নিক্ষেপ করে। এত ১৮ দলের ৩ কর্মী আহত হন।

জিয়ানগর উপজেলার ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন জানান, পরিস্থিতি নিয়ন্ত্রনে রাবার বুলেট নিক্ষেপ করা হয়। তবে এ ঘটনায় কেউ আহত হননি। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।