সকল মেনু

জয়পুরহাটে আ’লীগ প্রার্থীর মনোয়ন পত্র উত্তোলন শুরু

এসএস মিঠু, জয়পুরহাট থেকে : বৃহষ্পতিবার ১৮দলের অবরোধে কর্মসূচির মধ্যেই জয়পুরহাটে উৎসব মূখর পরিবেশে দশম জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র উত্তোলন শুরু হয়েছে।

দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার মোহাম্মদ ইয়াছিন এর নিকট থেকে জয়পুরহাট-২ আসনের জন্য সংসদ সদস্য প্রার্থী হিসেবে জেলায় প্রথম বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপনের পক্ষে মনোনয়ন পত্র উত্তোলন করেন জেলা আওয়ামী লীগ ও এর সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম হক্কানী, মোল্লা সামছুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক নন্দ লাল পার্শী, আক্কেলপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদ আলী, সাধারন সম্পাদক অবসর চৌধুরী, ক্ষেতলাল উপজেলা চেয়ারম্যান তাইফুল ইসলাম তালুকদার, আওয়ামী লীগ নেতা খলিলুর রহমান, জহুরুল ইসলাম প্রমুখ।

এ সময় জেলা প্রশাসক মোহাম্মদ ইয়াছিন সাংবাদিকদের জানান,‘জাতীয় সংসদ নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য যা যা করার দরকার প্রশাসনের পক্ষ থেকে তার সকল ব্যবস্থা নেওয়া  হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top