অপরাধ টাঙ্গাইল ঢাকা

টাঙ্গাইলে গনপিটুনিতে ছিনতাইকারী নিহত

মিয়া মোঃ নোমান, টাঙ্গাইল :
ঢাকা-টাঙ্গাইল বঙ্গবন্ধু সেতু মহাসড়কের সদর উপজেলার পাঁচ বিক্রমাটি নামকস্থানে র‌্যাব সদস্যের মোটরসাইকেল ছিনতাই করার সময় এক ছিনতাইকারীকে গনপিটুনি দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ জনতার হাত থেকে তাকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বুধবার রাত সাড়ে ৯ টায় ঘঠনা ঘটলেও বৃহস্পতিবার সকাল ১০টায় তার মৃত্যু হয়। নিহত ছিনতাইকারী আঃ সাত্তার (৩৫) সদর উপজেলার গালা ইউনিয়নের আঃ গফুরের ছেলে।
স্থানীয়রা জানান, র‌্যাব সদস্য রিপন তার ছোট বোনকে নিয়ে কালিহাতী উপজেলার এলেঙ্গা থেকে মোটরসাইকেল যোগে টাঙ্গাইল আট পুকুর এলাকায় শ্বশুরবাড়িতে যাওয়ার পথে তিন ছিনতাইকারী তাদের পিছু নেয়। মহাসড়কের পাঁচ বিক্রমাটি নামকস্থানে পৌছালে ছিনতাইকারীরা ধারালো অস্ত্র ও পিস্তল দিয়ে তাদের ভয় দেখায় এবং ছিনতাইকারীরা চলন্ত মোটরসাইকেল কোপ দিলে তারা পড়ে যায়। পরে ছিনতাইকারীরা মোটরসাইকেল নেয়ার সময় র‌্যাব সদস্য রিপন তিন ছিনতাইকারীকে ঝাপটে ধরে ডাকচিৎকার করে। এসময় এলাকাবাসী এগিয়ে আসলে দুই ছিরতাইকারী র‌্যাবের মোটরসাইকেল নিয়ে পালিয়ে যায় এবং এক ছিনতাইকারীকে গনপিটুটি দেয়। ছিনতাইকারীরদের রেখে যাওয়া মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে পুলিশ আশংকাজনক অবস্থায় ছিনতাইকারীকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করলে সকালে তার মৃত্যু হয়।
এ বিষয়ে টাঙ্গাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ছিনতাইকারী সাত্তার মোটর সাইকেল ছিনতাইদলের মুল হোতা ছিল।