সকল মেনু

বাপ্পি-মাহির কি দারুণ দেখতে আটকে গেল

বিনোদন প্রতিবেদক,ঢাকা, ২৭ নভেম্বর:  মুক্তির যাবতীয় প্রস্তুতি থাকা সত্ত্বেও দেশের রাজনৈতিক অস্থিরতার কারণে আগামী ২৯ নভেম্বর (শুক্রবার) মুক্তি পথ থেকে পিছু হটলো ‘কি দারুণ দেখতে’ সিনেমাটি। কবে মুক্তি পাবে তারও কোনো নিশ্চয়তা দিতে পারছেন না সিনেমাটির নির্মাতারা। বাপ্পি- মাহি অভিনীত এ ছবিটি দেশের প্রায় ৭০ টি সিনেমাহলে একযোগে মুক্তির কথা ছিল। কিন্তু হঠাৎ করে গোটা দেশ অবরোধের কবলে পড়লে সিনেমাটির মুক্তি নিয়ে দ্বিধা দ্বন্দ্বে পড়ে সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান এস এম এস ফিল্মস। ছবির পরিচালক ওয়াজেদ আলী সুমন বলেন, তিনদিনের অবরোধ আপাতত শেষ হলেও আগামী রোববার-সোমবার কিংবা যেকোনো সময় হরতাল-অবরোধের কর্মসূচি আসতে পারে। দেশের এমন অস্থিরতায় সিনেমাটি মুক্তি দিলে বড় ধরনের একটা ঝুঁকি হয়ে যাবে। তাই চাহিদা থাকার পরেও আমরা সিনেমাটি মুক্তি স্থগিত করলাম। তা না হলে  অনেক বড় রকমের আর্থিক লোকসানে পড়ে যাবো।’

সিনেমাটি কবে মুক্তি পেতে পারে সে বিষয়েও স্পষ্ট কোনো ইঙ্গিত পাওয়া গেলো না তার কাছে। দেশের পরিস্থিতি একটু স্বাবাবিক হলেই পরবর্তী তারিখ ঘোষণা করা হবে বলে জানান পরিচালক সুমন। ‘কি দারুণ দেখতে` সিনেমায় বাপ্পী-মাহি ছাড়াও আরো কয়েকটি চরিত্রে অভিনয় করেছেন সাদেক বাচচু, ওমর সানী, শাহরিয়ার, লাক্স তারকা বিপাশা এবং মিশা সওদাগর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top