সকল মেনু

মুন্সিগঞ্জে যুবলীগ নেতা হত্যা মামলায় বিএনপির ৬ আসামীর জামিন

মুন্সিগঞ্জ সংবাদদাতা: জমি সংক্রান্ত বিরোধের জের ধরে মুন্সিগঞ্জ সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের আনছার ক্যাম্প সংলগ্ন রতনপুর গ্রামে বিএনপি নেতাকর্মীদের গুলিতে ওয়ার্ড যুবলীগ সভাপতি নিহত হওয়ার ঘটনায় হাইকোর্ট সোমবার ৬ আস্বামীকে ৮ সপ্তাহের অন্তবর্তী কালীন জামিন দিয়েছেন। বিচারপতি মো: এনায়েত রহিম ও মোহাম্মদ উল্লাহ্র যৌথ বেঞ্চ ওই বিএনপির নেতাকর্মীদের জামিনের আবেদন মঞ্জুর করেন। সোমবার দুপুর ১ টার সময় বিএনপির ৬ নেতাকর্মী ঢাকাস্থ হাইকোর্টে আত্মসমর্পন করে জামিনের আবেদন করলে কোর্ট তাদের ৮ সপ্তাহের অন্তবর্তীকালীন জামিন মঞ্জুর করেন। জামিনপ্রাপ্ত আসামীরা হচ্ছে, ১. মো: নুর হোসেন চোকদার, ২. মো: জসিম শেখ, ৩. মো: নুরুল আমিন চোকদার, ৪. মো: আলী চোকদার, ৫. নুর মোহাম্মদ চোরা, ৬. মো: নাজমুল হালদার। উল্লেখ্য, গত ১২ নভেম্বর সদর উপজেলার রতনপুর গ্রামে ৪৭ শতাংশ জমি নিয়ে ফুপাত ভাই নুর হোসেন শেখের সঙ্গে নিহত ছাদেক হোসেন শেখের বিরোধ চলছিল।
ওই বিরোধের জের ধরে নুর হোসেনের ভাড়াটিয়া খুনি টিটু আলীসহ অন্তত ১০ জনের একটি সন্ত্রাসী বাহিনী নৃশংসভাবে কুপিয়ে ও গুলি করে হত্যা করে। এঘটনায় নিহত সাদেক হোসেন শেখের স্ত্রী নাজমা বেগম বাদী হয়ে সদর থানার মো: নুর হোসেন চোকদার-কে প্রধান আসামি ১০ জন বিএনপি নেতাকর্মীর বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, কর্তৃপক্ষ এর দায়ভার নেবে না।

top